বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

ভাঙ্গুড়া তিন মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে ৪০০ গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভোর রাতের দিকে উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের গজারমারা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, মন্ডুতোষ ইউনিয়নের গজারমারা গ্রামের মোঃ রেজাউল করিমের ছেলে জাকির হোসেন (২৫), মোঃ ইদ্রিস হোসেনের ছেলে সেলিম হোসেন (২২) ও মোঃ ইসমাইল হোসেনের ছেলে মিন্টু হোসেন (২০)। আটকের বিষয়টি ওসি নিজেই নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের গজারমারা গ্রামের তরুন প্রিন্সিপালের ইট ভাটার পাশের একটি বাগানে ৪ জন ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে অবস্থান করছে। এমন খবরের ভিত্তিকে ভাঙ্গুড়া থানার এসআই (নিরস্ত্র) মোঃ আকরামুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গাঁজা ব্যবসায়ী জাকির, সেলিম ও মিন্টুকে আটক করে। এ সময় পুলিশে উপস্থিতি টের পেয়ে আরোও এক জন পালিয়ে যায়। আটককৃতদের দেহ তল্লাশী করে ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে গাঁজা বিক্রির আরো ৬৮০ টাকা উদ্ধার করা হয়।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলহাজ¦ মো. রাশিদুল ইসলাম জানান, আটককৃত আসামীদেরকে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১৯ (ক)/৪১ ধারায় মামলা রজ্জু করে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠনো হয়েছে। মাদকের বিরুদ্ধে এ ধরণের অভিযান আগামীতেও অব্যহত থাকবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..