বুধবার, ১৫ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
হরিপুর ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা সেলাই ও জমি চাষে কঠিন স্বপ্নের বাস্তবায়ন, একজন স্বপ্নজয়ী মা’র পামেকে হল ত্যাগে বাধ্য করতে ছাত্রলীগের হামলা, বঙ্গবন্ধুর ছবি ছেঁড়ার অভিযোগ পাবনা গণপূর্ত বিভাগে প্রকৌশলীদের হত্যার হুমকি, ২ ঠিকাদার গ্রেফতার ৫ ঘন্টা পর বগি উদ্ধার, তদন্ত কমিটি গঠন, চলাচল স্বাভাবিক ঈশ্বরদীতে পুকুর খনন করতে গিয়ে মিললো গ্রেনেড পাবনার তিন উপজেলা নির্বাচনে খোকন, বাবু ও ওহাব নির্বাচিত উপজেলা নির্বাচনে পাশে থাকার অনুরোধ প্রার্থী মোশাররফ হোসেন’র ঈশ্বরদীতে স্কুল ছাত্রীকে অপহরণ, থানায় মামলা চালকের সর্তকতায় বড় দূর্ঘটনা থেকে রক্ষা পেল, শতাধিক ট্রেনযাত্রীর রক্ষা

পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

পুকুরে গোসল করতে নেমে বিদ্যুতায়িত হয়ে আব্দুস শাকুর (৫৩) নামে এক মাদরাসা শিক্ষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার মহেন্দ্রপুরে এ ঘটনা ঘটে।

মৃত শিক্ষক আব্দুস শাকুর পাবনা সদরের মহেন্দ্রপুর এলাকার ইসলাম পাটোয়ারীর ছেলে। তিনি ইসলামিয়া ফাজিল মাদরাসার শিক্ষক। পাবনা ইসলামিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা ইকবাল হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মাদরাসা থেকে বাড়ি ফিরে দুপুরে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে নামেন আব্দুস শাকুর। সেখানে বিদ্যুতের লাইন দেওয়া ছিল সেটা তিনি বুঝতে পারেননি। এতে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তিনি মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য অত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার মাগরিবের নামাজের পর পাবনা দারু আমান ট্রাস্ট ক্যাম্পাসে তার জানাজা হবে। এরপর সদর কবরস্থানে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..