সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভাঙ্গুড়ায় ধান পরিস্কারের সময় ফ্যানে লুঙ্গি পেঁচিয়ে কৃষকের মৃত্যু আচরণ বিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থি রানা সরদারকে শোকজ হরিপুর ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা সেলাই ও জমি চাষে কঠিন স্বপ্নের বাস্তবায়ন, একজন স্বপ্নজয়ী মা’র পামেকে হল ত্যাগে বাধ্য করতে ছাত্রলীগের হামলা, বঙ্গবন্ধুর ছবি ছেঁড়ার অভিযোগ পাবনা গণপূর্ত বিভাগে প্রকৌশলীদের হত্যার হুমকি, ২ ঠিকাদার গ্রেফতার ৫ ঘন্টা পর বগি উদ্ধার, তদন্ত কমিটি গঠন, চলাচল স্বাভাবিক ঈশ্বরদীতে পুকুর খনন করতে গিয়ে মিললো গ্রেনেড

উপজেলা নির্বাচনে পাশে থাকার অনুরোধ প্রার্থী মোশাররফ হোসেন’র

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

আসন্ন তৃতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচনে পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশাররফ হোসেন। টানা তিন মেয়াদ ধরে এ পরিষদের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন তিনি।

এবারের দলীয় প্রতীক বিহীন উপজেলা নির্বাচনে চতুর্থবারের মতো পাবনার সকল স্তরের মানুষের সমর্থন চেয়েছেন তিনি। তিনি জানান, রাজনৈতিক সহযোদ্ধাসহ উপজেলাবাসীর ভালবাসায় নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘদিন উপজেলা পরিষদ ও পৌরসভার দায়িত্ব পালন করেছেন তিনি।
ধারাবাহিকভাবে তাকে সমর্থন জানানোর কারণে রাজনৈতিক সহযোদ্ধাসহ উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। একইসাথে চতুর্থবারের মত আসন্ন উপজেলা নির্বাচনে পাশে থাকার অনুরোধও জানান তিনি।

বুধবার (৮ মে) রাত সাড়ে ৯টার দিকে পাবনা মেরিল বাইপাস এলাকার নুরজাহান কমিউনিটি সেন্টারে নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভায় তিনি এসব কথা জানান আলহাজ¦ মোশাররফ হোসেন। সভায় আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতাদের সমন্বয়ে দুটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

এ সময় বক্তব্য দেন, জেলা আ.লীগের সহ-সভাপতি এড. বেলায়েত আলী বিল্লু, পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, যুবলীগের সদস্য আব্দুল্লাহ আল মামুন বাবু ও গয়েশপুর ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন মুতাই আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

বক্তব্যে তারা মোশাররফ হোসেনের পাশে থাকার অঙ্গীকার করে জানান, সম্প্রতি স্থানীয় এমপি সমর্থিত প্রার্থী এ নির্বাচনে অংশ নিচ্ছেন বলে তৃণমূলের নেতাকর্মীদের বিভ্রান্ত করা হচ্ছে। যেটি সম্পূর্ণ মিথ্যা গুজব। এমপি সাহেব সম্পূর্ণ নিরপেক্ষ ভূমিকায় রয়েছেন। এক্ষেত্রে তৃণমূলের নেতাকর্মীদের বিভ্রান্ত না হবার আহ্বান জানান বক্তারা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..