রবিবার, ১২ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
সর্বশেষ :
পামেকে হল ত্যাগে বাধ্য করতে ছাত্রলীগের হামলা, বঙ্গবন্ধুর ছবি ছেঁড়ার অভিযোগ পাবনা গণপূর্ত বিভাগে প্রকৌশলীদের হত্যার হুমকি, ২ ঠিকাদার গ্রেফতার ৫ ঘন্টা পর বগি উদ্ধার, তদন্ত কমিটি গঠন, চলাচল স্বাভাবিক ঈশ্বরদীতে পুকুর খনন করতে গিয়ে মিললো গ্রেনেড পাবনার তিন উপজেলা নির্বাচনে খোকন, বাবু ও ওহাব নির্বাচিত উপজেলা নির্বাচনে পাশে থাকার অনুরোধ প্রার্থী মোশাররফ হোসেন’র ঈশ্বরদীতে স্কুল ছাত্রীকে অপহরণ, থানায় মামলা চালকের সর্তকতায় বড় দূর্ঘটনা থেকে রক্ষা পেল, শতাধিক ট্রেনযাত্রীর রক্ষা সড়ক দুর্ঘটনায় আলোচিত ক্ষুদে বিজ্ঞানী তারিফ নিহত পাউবোর সেই কর্মকর্তা ও ঠিকাদারসহ ৬ জনের নামে দুদকের মামলা

চাটমোহরে ডোবা থেকে ভ্যান চালকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

পাবনার চাটমোহরে নিখোঁজের পরের দিন রাস্তার পাশের একটি ডোবা থেকে ভাসমান অবস্থায় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার মথুরাপুর ইউনিয়নের গুয়াখড়া বেনি তালুকদারের মোড়ের পাশের একটি ডোবা থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত ব্যক্তির নাম রেজাউল করিম (৪১), তিনি চাটমোহর পৌর সদরের আফ্রাতপাড়া এলাকার আফজাল প্রামানিকের ছেলে। তিনি ভ্যান চালিয়ে জিবিকা নির্বাহ করতেন।

নিহতের ছেলে ছেলে রাসেল প্রামাণিক বলেন, বাবা বৃহস্পতিবার রাতে ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। সকাল পর্যন্ত বাড়ি না আসায় আমরা অনেক খোঁজাখুঁজি করি। পরে সকালে গুয়াখড়া বেনি তালুকদারের মোড়ে পুকুরের মতো এক ডোবায় ভ্যানসহ মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ চাটমোহর ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় মৃতদেহ উদ্ধার করে। পরে সেখানে গিয়ে দেখি বাবার দেহ।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, শুক্রবার সকালে একটি ডোবা থেকে ভ্যানসহ তাঁর লাশ উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..