সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভাঙ্গুড়ায় ধান পরিস্কারের সময় ফ্যানে লুঙ্গি পেঁচিয়ে কৃষকের মৃত্যু আচরণ বিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থি রানা সরদারকে শোকজ হরিপুর ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা সেলাই ও জমি চাষে কঠিন স্বপ্নের বাস্তবায়ন, একজন স্বপ্নজয়ী মা’র পামেকে হল ত্যাগে বাধ্য করতে ছাত্রলীগের হামলা, বঙ্গবন্ধুর ছবি ছেঁড়ার অভিযোগ পাবনা গণপূর্ত বিভাগে প্রকৌশলীদের হত্যার হুমকি, ২ ঠিকাদার গ্রেফতার ৫ ঘন্টা পর বগি উদ্ধার, তদন্ত কমিটি গঠন, চলাচল স্বাভাবিক ঈশ্বরদীতে পুকুর খনন করতে গিয়ে মিললো গ্রেনেড

ঈশ্বরদীতে স্কুল ছাত্রীকে অপহরণ, থানায় মামলা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ৮ মে, ২০২৪

ঈশ্বরদীতে ১০ম শ্রেণির এক শিক্ষার্থীকে অপহরণ করে আটকিয়ে রেখে ১০ দিন ধরে ধর্ষণ করার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার (৭ মে) রাতে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ঈশ্বরদী থানায় অপহরণ ও ধর্ষণ মামলা করেছেন।
ধর্ষক মো. নাজিম প্রামানিক (৩২) ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী দালালপাড়ার মো. আলম প্রামানিকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ এপ্রিল সকালে ওই শিক্ষার্থী বিদ্যালয়ে যাওয়ার সময় মো. নাজিম প্রামানিক তার কয়েকজন সহযোগীকে সঙ্গে নিয়ে শিক্ষার্থীটির মুখ বেঁধে অপহরণ করে। অপহরণকারী নাজিম প্রামানিক ওই শিক্ষার্থীকে ঈশ্বরদী শহরের মশুরিয়াপাড়াস্থ নিশান-কংকা রাশিয়ান মেস সংলগ্ন কফিল উদ্দিনের মেসের দ্বিতীয় তলায় আটকিয়ে রেখে ১০ দিন ধরে ধর্ষণ করে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, এই বিষয়ে শিক্ষার্থীর বাবা বাদী হয়ে থানায় অপহরণ ও ধর্ষণ মামলা করেছে। শিক্ষার্থীকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য মেডিক্যালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..