বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সর্বশেষ :
সাঁথিয়ায় চেয়ারম্যান প্রার্থী হাঁসান আলী নির্বাচন থেকে সরে দাড়ালেন চর বাঙ্গাবাড়ীয়ায় বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটাক্ষ, আ. লীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন নির্বাচনে প্রভাব খাটানোর প্রমাণ পেলে প্রার্থীতা বাতিল সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আন্ত:জেলা ডাকাত চক্রের ১০ সদস্য গ্রেফতার, ট্রাকসহ মালামাল জব্দ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

আন্ত:জেলা ডাকাত চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পাবনা গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ লুন্ঠিত মালামাল।
শনিবার দুপুরে পাবনা গোয়েন্দা পুলিশ কার্যালয়ের সামনে এক প্রেস ব্রিফিং এ এমন তথ্য জানান পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম।

তিনি বলেন, গত ৯ নভেম্বর রাতে পাবনার বেড়া উপজেলার খাস আমিনপুর এলাকায় ফরমান সরদারকে অস্ত্রের মুখে জিম্মি করে তার মুদি দোকানে ডাকাতি করে একদল ডাকাত। এ ঘটনায় ১০ নভেম্বর আমিনপুর থানায় মামলা করেন ভুক্তভোগী ব্যবসায়ী। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় পাবনা, সিরাজগঞ্জ ও কুষ্টিয়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় পাবনা গোয়েন্দা পুলিশ। তারা গত দুইদিনব্যাপী অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাতদলের মুল হোতা ও পরিকল্পনাকারী সেলিম হোসেনসহ চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ লুন্ঠিত বিভিন্ন মালামাল। গ্রেফতারকৃতদের বাড়ি পাবনা, সিরাজগঞ্জ, নোয়াখালী, পটুয়াখালী, ঝালকাঠি জেলায়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, ডাকাতদলের সদস্যরা দুটি ট্রাকে করে দেশের বিভিন্ন জেলায় রাস্তার পাশে বাজার, দোকানপাটে ডাকাতি করতো। তাদের লুন্ঠিত মালামাল কেনার জন্য বিভিন্ন জেলায় রয়েছে নির্ধারিত মহাজন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ডাকাতি, দস্যূতা, চুরি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..