শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভাঙ্গুড়ায় ধান পরিস্কারের সময় ফ্যানে লুঙ্গি পেঁচিয়ে কৃষকের মৃত্যু আচরণ বিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থি রানা সরদারকে শোকজ হরিপুর ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা সেলাই ও জমি চাষে কঠিন স্বপ্নের বাস্তবায়ন, একজন স্বপ্নজয়ী মা’র পামেকে হল ত্যাগে বাধ্য করতে ছাত্রলীগের হামলা, বঙ্গবন্ধুর ছবি ছেঁড়ার অভিযোগ পাবনা গণপূর্ত বিভাগে প্রকৌশলীদের হত্যার হুমকি, ২ ঠিকাদার গ্রেফতার ৫ ঘন্টা পর বগি উদ্ধার, তদন্ত কমিটি গঠন, চলাচল স্বাভাবিক ঈশ্বরদীতে পুকুর খনন করতে গিয়ে মিললো গ্রেনেড

সাঁথিয়ায় চেয়ারম্যান প্রার্থী হাঁসান আলী নির্বাচন থেকে সরে দাড়ালেন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাঁথিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাসান আলী খান নির্বাচন থেকে সরে দাড়ালেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান আলী খাঁন বৃহস্পতিবার (২ মে) দুপুরে সাঁথিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন। এ সময় তিনি বলেন, আমি পারিবারিক ও ব্যাক্তিগত কারণে আমার সিনিয়র নেতৃবৃন্দদের সাথে আলাপ আলোচনা করে নির্বাচন থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

আগামী ৮মে প্রথম ধাপে সাথিয়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হাসান আলী খান বলেন, সব জায়গায় সব কথা বলা ঠিক না। আমি যেহেতু নির্বাচন থেকে সরে দাড়িয়েছি সেহেতু কারো পক্ষে যাওয়ারও প্রশ্নই আসে না। আমি তা করবো না। কাকে নির্বাচিত করলে এলাকার উন্নয়ন হবে, কে ওই পদের যোগ্য সেটা জনগণ সিদ্ধান্ত নেবে। এ ব্যাপারে আমার কোন মন্তব্য নেই।

নির্বাচন সুষ্ঠ হবে কিনা এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভোটে কারচুপি হবে কিনা সেটা নির্বাচনের দিনই বুঝা যাবে।
তিনি বলেন, আমার সাথে যারা নির্বাচনে সম্পৃক্ত ছিল। আমার পক্ষে যারা কাজ করেছে দিনে রাতে। তাদের অনেক দুঃখ কষ্ট আছে। আপনাদের মাধ্যমে তাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি নফিজ উদ্দিন সরকার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাজ্জাদ, প্রার্থীর ভাই আ’ লীগ নেতা সরোয়ার হোসেন খান, পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রাকিবুল আলম মাসুম প্রমুখ।

প্রসঙ্গত, নির্বাচনে চেয়ারম্যান পদে লড়াই করছেন, পৌর আ’ লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুজ্জামান টুটুল ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’ লীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..