বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
সাঁথিয়ায় চেয়ারম্যান প্রার্থী হাঁসান আলী নির্বাচন থেকে সরে দাড়ালেন চর বাঙ্গাবাড়ীয়ায় বালু উত্তোলন বন্ধের দাবিতে মানববন্ধন ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটাক্ষ, আ. লীগ নেতার বিরুদ্ধে মানববন্ধন নির্বাচনে প্রভাব খাটানোর প্রমাণ পেলে প্রার্থীতা বাতিল সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

অপহরণের ১৮ মাস পর আল কায়েদার হাত থেকে উদ্ধার জাতিসংঘ কর্মকর্তা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

অপহরণের ১৮ মাস পর আল কায়েদার হাত থেকে উদ্ধার হয়েছেন জাতিসংঘের কর্মকর্তা লে. কর্নেল (অব.) সুফিউল আনাম। ইয়েমেনে অপহৃত জাতিসংঘের কর্মকর্তা লে. কর্নেল (অব.) সুফিউল আনামকে প্রধানমন্ত্রীর প্রত্যক্ষ নির্দেশনায় উদ্ধার করা হয়েছে।

২০২২ সালের ফেব্রুয়ারিতে ইয়েমেনের দক্ষিণাঞ্চল থেকে অপহরণের শিকার হন বাংলাদেশের সাবেক সেনা কর্মকর্তা সুফিউল আনাম। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি।

ধারণা করা হয়েছিল, জাতিসংঘে কর্মরত এই কর্মকর্তাকে অপহরণের পর একটি জ**গী গোষ্ঠী তাকে হত্যা করেছে। বর্তমানে তিনি সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) রাজধানী আবুধাবিতে আছেন বলে জানা গেছে। আমরা এই বছরের শুরুতে জানুয়ারিতে খবরটা জানিয়েছিলাম যে, তাকেসহ বাকিদের উদ্ধারে সেনাবাহিনীর কর্নেল মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে একটি ডেলিগেশন টিম মধ্যপ্রাচ্যে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..