বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

সাঁথিয়ায় সড়ক দূর্ঘটনায় আওয়ামী লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪

পাবনার সাঁথিয়ায় রাস্তা পারাপারের সময় কাভার্ডভ্যান চাপায় আব্দুর রহমান নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার (২৪ জানুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার পাটগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
মাধপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। নিহত আব্দুর রহমান (৭০) পাটগাড়ি গ্রামের বাসিন্দা। তিনি নাগডেমড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাগডেমড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সবেক ইউপি সদস্য ছিলেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, বুধবার সকালে পুকুর থেকে গোসল করে বাড়ি ফিরছিলেন রহমান। পাটগাড়ি এলাকার বেড়া-সিরাজগঞ্জ মহাসড়ক দিয়ে রাস্তা পারাপারের সময় বেড়া থেকে সিরাজগঞ্জগামী ক্রাউন সিমেন্টবাহী একটি কাভার্ডভ্যান তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়া মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এসআই শহিদুল ইসলাম বলেন, চালক পালিয়ে গেছে তবে কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..