রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
সর্বশেষ :

চাটমোহরে ডাচ-বাংলা ব্যাংক উপ শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

শুরু থেকে অনলাইন সুবিধা নিয়ে পাবনা জেলার প্রথম ডাচ-বাংলা ব্যাংক পিএলসির চাটমোহর উপ শাখা উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৫ জানুয়ারি) বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে চাটমোহর উপজেলার কলেজ রোডে আনুষ্ঠানিকভাবে এই উপ শাখার উদ্বোধন করেন পাবনা শাখার এফ এ ভিপি এবং ম্যানেজার উজ্জ্বল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে উজ্জ্বল হোসেন জানান, এ ব্যাংক বাংলাদেশের প্রথম আধুনিক ব্যাংকিং ব্যবস্থা চালু করেছে। কোটি কোটি টাকা খরচ করে মোবাইল ব্যাংকিং চালু করা হয়েছে। যাতে গ্রাম-বাংলার মানুষ অতি সহজে ব্যাংকিং সেবা পায়। ডাচ-বাংলা ব্যাংক শুধু অর্থনীতিতে নয় শিক্ষা ও সামাজিক কর্মকাণ্ডে তার প্রসার ঘটিয়েছে।

উদ্বোধনী দিন থেকেই ডাচ-বাংলা ব্যাংকের অনান্য শাখার মত এ উপ শাখাতেও অনলাইন ব্যাংকিং, এটিএম ও সিআরএম সার্ভিস, রিটেল, এসএমই, কর্পোরেট লোন, ক্রেডিট কার্ড, এজেন্ট ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং এবং রেমিটেন্স সার্ভিস প্রদান করছে।

জানা গেছে, ১৯৯৬ সালের ৩ জুন বাংলাদেশে ডাচ-বাংলা ব্যাংক পিএলসির যাত্রা শুরু হয়। এরপর থেকে সারা দেশে একের পর এক শাখা ও উপ শাখা প্রতিষ্ঠার মাধ্যমে সুনামের সাথে গ্রাহকদের আস্থা অর্জনের মাধ্যমে ব্যাংকিং সেবা প্রদান করে আসছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ডাচ্-বাংলা ব্যাংক পিএলসি’র চাটমোহর উপ শাখার ইনচার্জ অনুকূল চন্দ্র দাস, বিশিষ্ট ব্যবসায়ী বিকাশ শাহা, রাকিব হাসান, আমন্ত্রিত অতিথিবৃন্দ, উপ শাখার কর্মকর্তা-কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..