রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ :

চাটমোহরে প্রবাসীর স্ত্রী ও শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪

পাবনার চাটমোহরে প্রবাসীর স্ত্রী ও তার শিশু ছেলে সন্তানকে শ্বাসরোধে হত্যা করেছে দূর্বৃৃত্তরা। শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের দিঘুলিয়া গ্রামে নিজ বসত বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতের কোনো এক সময়ে তাদের হত্যা করা হতে পারে বলে ধারণা করছে পুলিশ।
নিহতরা হলো: লাবনী খাতুন (৩৫) ও রিয়াদ হোসেন (৮) দিঘুলিয়া গ্রামের মালোয়েশিয়া প্রবাসী আব্দুর রশিদের স্ত্রী ও সন্তান। রশিদ দীর্ঘদিন ধরে প্রবাসে অবস্থান করছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ফৈলজানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন, সকালে মরদেহ পরে থাকতে দেখে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ দুটি উদ্ধার করে। তারা এতোটাই সহজ সরল যে বলতে গেলে কারো সাথে কোন শত্রুতাই ছিল না। কে বা কারা তাদের এভাবে হত্যা করেছে সেটা প্রশাসন ভালো বলতে পারবেন।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মো: নান্নু বলেন, বাড়িতে ওই মহিলা, তার শিশু ছেলে ও শ্বাশুড়ি বসবাস করতেন। বাড়ির ভবন তৈরির কাজ চলছে। হয়তো কেউ টাকা পয়সা চুরি বা ডাকাতি করতে এসে এমন ধরনের ঘটনা ঘটিয়েছে। আব্দুর রশিদের স্ত্রীর মরদেহ রান্না ঘরে পড়েছিল আর ছেলেটির মরদেহ পাশের একটি গােেছ ঝুলছিল।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে। অনুমান নির্ভও কথা বলে তো লাভ নেই বলেও জানান ওসি।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, মা-ছেলেকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কারা, কেন ও কীভাবে হত্যা করেছে, এটা বের করতে আমাদের সময় লাগবে। এরই মধ্যে কিছু ক্লু আমরা পেয়েছি। সেই ক্লু ধরেই নিবিড় ভাবে তদন্ত শুরু করেছি আমরা ইতিমধ্যেই। আশা করছি, আমরা দ্রুত সময়ের মধ্যে এ হত্যার রহস্য পুরোপুরি উন্মোচন করতে পারবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..