শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ভাঙ্গুড়ায় ধান পরিস্কারের সময় ফ্যানে লুঙ্গি পেঁচিয়ে কৃষকের মৃত্যু আচরণ বিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থি রানা সরদারকে শোকজ হরিপুর ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা সেলাই ও জমি চাষে কঠিন স্বপ্নের বাস্তবায়ন, একজন স্বপ্নজয়ী মা’র পামেকে হল ত্যাগে বাধ্য করতে ছাত্রলীগের হামলা, বঙ্গবন্ধুর ছবি ছেঁড়ার অভিযোগ পাবনা গণপূর্ত বিভাগে প্রকৌশলীদের হত্যার হুমকি, ২ ঠিকাদার গ্রেফতার ৫ ঘন্টা পর বগি উদ্ধার, তদন্ত কমিটি গঠন, চলাচল স্বাভাবিক ঈশ্বরদীতে পুকুর খনন করতে গিয়ে মিললো গ্রেনেড পাবনার তিন উপজেলা নির্বাচনে খোকন, বাবু ও ওহাব নির্বাচিত উপজেলা নির্বাচনে পাশে থাকার অনুরোধ প্রার্থী মোশাররফ হোসেন’র

মরহুম বেলাল হোসেন ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

সোনতলা উত্তরপাড়া যুব সংঘের আয়োজনে মরহুম আলহাজ্ব এম. বেলাল হোসেন ফুটবল-২০২৩ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন, উল্লাপাড়া-সলঙ্গা থেকে এমপি পদে মনোনয়ন প্রত্যাশী সলপ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার শওকাত ওসমান।

বক্তব্যকালে তিনি বলেন, আমার বাবা সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরহুম আলহাজ্ব এম. বেলাল হোসেন ছিলেন একজন আদর্শ শিক্ষক ও মানুষ গড়ার কারিগর। তিনি প্রায় ৩ দশক সলপ উচ্চ বিদ্যালয়ে অত্যান্ত সুনামের সাথে শিক্ষকতা করেছেন। এই অঞ্চলের শিক্ষা প্রসারে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার হাতে গড়া শিক্ষার্থীরা আজ দেশ-বিদেশের বিভিন্ন স্থানে সুনামের সাথে কর্মরত রয়েছেন। আগামীতেও আমি মরহুম আলহাজ্ব এম. বেলাল হোসেন ফুটবল টুর্নামেন্ট ধারাবহিকভাবে আয়োজনের চেষ্টা করবো।
এ সময় বাঁধন হাসান বাপ্পী, ইউপি সদস্য জিল্লুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক ক্রীড়ামোদি দর্শক উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..