বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

স্কয়ারের ফ্যামিলী স্পোর্টস ডে পালিত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

নানা আয়োজনে পাবনায় উৎসবমুখোর পরিবেশে পালিত হয়েছে স্কয়ার ফ্যামিলী স্পোর্টস ডে। শুক্রবার সকালে স্কায়ার গ্রুপের বিভিন্ন প্লান্ট থেকে স্কয়ার পরিবারের হাজার হাজার সদস্য আনন্দ শোভযাত্রা নিয়ে শহীদ আমিন উদ্দিন ষ্টেডিয়ামে সমবেত হন।

সেখানেই উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় পতাকা ও স্কয়ারের পতাকা উত্তেলন করেন স্কয়ার গ্রুপের পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু ও স্কয়ার ফার্মার মহাব্যবস্থাপক মো: মিজানুর রহমান। অনুষ্ঠানিক ভাবে এ উৎসবের উদ্বোধন ঘোষনা করেন স্কয়ার গ্রুপের প্রবীনতম সদস্য মো: আব্দুস সামাদ। অনুষ্ঠানের শুরুতেই স্কয়ারমাতা প্রয়াত অনিতা চৌধুরীর আত্মার প্রতি শান্তি কামনা করে এক মিনিট নিরাবতা পালন করা হয়।

পরে গার্ড অব অনার, বেলুন ওড়ানো, পায়রা অবমুক্ত করন ও মশাল প্রজ্জলনের মধ্য দিয়ে শুরু হয় দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা। এ প্রতিযোগিতায় স্কয়ার পরিবারের সদস্য এবং তাদের স্ত্রী, সন্তানসহ সহ¯্রাধিক প্রতিযোগী ৩৬ টি ইভেন্টে অংশ গ্রহন করে। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

অনুষ্ঠান উপভোগ করেন পাবনা-২ আসনের সাংসদ আহমেদ ফিরোজ কবির, জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান, পুলিশ সুপার আকবর আলী মুনসী, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম পাকন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সাবেক পাবনা পৌর মেয়র কামরুল হাসান মিন্টু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুরে রহমান হাবিব, সুজানগর উপজেলা চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহিন, জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি ও যুগ্ম আহবায়ক শিবলী সাদিকসহ স্থানীয় বিশিষ্ট জনেরা।

স্কয়ারের স্বপ্নদ্রষ্টা ও প্রতিষ্ঠাতা প্রয়াত স্যামসন এইচ চৌধুরী স্কয়ার পরিবারের সদস্যদের মধ্যে ভাতৃত্ব, সৌহার্দ আর আত্মিক সম্পর্কের সেতু বন্ধন রচনার লক্ষে ২০০১ সালে প্রথম ফ্যামিলী স্পোর্টস ডে’র আয়োজন করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..