সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভাঙ্গুড়ায় ধান পরিস্কারের সময় ফ্যানে লুঙ্গি পেঁচিয়ে কৃষকের মৃত্যু আচরণ বিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থি রানা সরদারকে শোকজ হরিপুর ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা সেলাই ও জমি চাষে কঠিন স্বপ্নের বাস্তবায়ন, একজন স্বপ্নজয়ী মা’র পামেকে হল ত্যাগে বাধ্য করতে ছাত্রলীগের হামলা, বঙ্গবন্ধুর ছবি ছেঁড়ার অভিযোগ পাবনা গণপূর্ত বিভাগে প্রকৌশলীদের হত্যার হুমকি, ২ ঠিকাদার গ্রেফতার ৫ ঘন্টা পর বগি উদ্ধার, তদন্ত কমিটি গঠন, চলাচল স্বাভাবিক ঈশ্বরদীতে পুকুর খনন করতে গিয়ে মিললো গ্রেনেড

সুজানগরে পুলিশ ও চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের সংঘর্ষে মামলা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০২৪

পাবনার সুজানগরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ও পুলিশের মধ্যকার সংঘর্ষের ঘটনায় চেয়ারম্যান প্রার্থী শাহিনুজ্জামান শাহিন সমর্থক মতিন শেখকে (৫০) প্রধান আসামি করে ৪ জনের নাম উল্লেখসহ আরো অনেককে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহষ্পতিবার রাতে সুজানগর থানায় পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পাবনার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) রবিউল ইসলাম। শুক্রবার (৩ মে) আটককৃতদের আসামি দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। সংঘর্ষে গুলিবিদ্ধ দুজন পুলিশি হেফাজতে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।

এর আগে গত বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যায় সুজানগর পৌর এলাকার কালীর মোড়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আনারস প্রতীকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীনুজ্জামানের সমর্থকদের সাথে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওহাবের সমর্থকদের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে সন্ধ্যায় শাহীনুজ্জামানের সমর্থকরা ভায়না ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিনের বাড়িতে হামলার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়।

এ সময় পুলিশের সাথে শাহীন সমর্থকদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বেঁধে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এক পর্যায়ে পুলিশ গুলি ছুঁড়লে ওই এলাকার বাদশা প্রামাণিক ও মতিন শেখ গুলিবিদ্ধ হয়। এ সময় আহত হয় আরো কয়েকজন। গুলিবিদ্ধদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ঘটনাস্থল থেকে আটক ৪ জনের নাম উল্লেখসহ অনেককে অজ্ঞাত আসামি করে রাতে মামলা দায়েরের পর শুক্রবার গ্রেফতার দেখিয়ে দুজনকে জেলহাজতে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..