বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

প্রার্থিতা ফেরত পেতে ডলি সায়ন্তনীর আপিল, দুষলেন নিজেকে

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩

মনোনয়নপত্র ফিরে পেতে ক্রেডিট কার্ডের বকেয়া পরিশোধ করে ইসিতে আপিল করেছেন পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। মঙ্গলবার (৫ ডিসেম্বর) ইসিতে আপিল দায়ের, শুনানি ও নিষ্পত্তির জন্য অস্থায়ীভাবে দুই নম্বর বুথে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউটের উপ-পরিচালক মোহাম্মদ নুরুল হাসান ভূঞার কাছে তিনি আবেদন জমা দেন।

জমা শেষে  তিনি সাংবাদিকদের বলেন, এটা আমারই দোষ, আমি এটা খেয়াল করিনি। যে অভিযোগটা আসছে এটা আসলেই আমার ফল্ট ছিল। কারোর ষড়যন্ত্র দেখছি না। এটা আমি খেয়াল করি নাই। তবে আমি আশা করছি ইনশাল্লাহ আমি আমার মনোনয়নপত্রের বৈধতা পাবো। আমার ছোট একটা ক্রেডিট কার্ডের ঝামেলা ছিল যেটা আমার নলেজে ছিল না। বাচ্চা বাইরে পড়াশুনা করে সেই জন্য দেশের বাইরে যাওয়া আসা করা লাগে। ক্রেডিট কার্ডের অ্যামাউন্ট পরিশোধ করতে ইসিতে এসেছি। কত টাকা বকেয়া ছিল? জানতে চাইলে তিনি বলেন, খুব কম টাকা, বলার মতো না।

ভোটের মাঠে লড়াই করা প্রসঙ্গে জনপ্রিয় এই কণ্ঠশিল্পী বলেন, দীর্ঘ দিনের ইচ্ছা আমার এলাকার মানুষের জন্য কিছু করা। সেই জন্য এলাকাবাসীসহ সবার সহযোগিতা চাই।

ক্রেডিট কার্ড সংক্রান্ত খেলাপি ঋণের কারণে পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান তার মনোনয়ন বাতিল করেন। মনোনয়নপত্র ফিরে পাওয়ার জন্য ক্রেডিট কার্ডের বকেয়া পরিশোধ করে ইসিতে আপিল করেছেন জনপ্রিয় এই কণ্ঠশিল্পী।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..