বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

সিএনজি মালিকদের বিক্ষোভ, নির্বাচন ও দুর্নীতির বিচার দাবি

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪

অবৈধ কমিটি বিলুপ্ত করে নির্বাচনের আয়োজন ও কমিটির সভাপতিসহ সকলের দুর্নীতি-অনিয়মের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন পাবনা জেলা অটোটেম্পো, অটোরিকশা ও মিশুক মালিক সমিতির সদস্যরা।
পাবনা জেলার সিএনজি মালিক সদস্যবৃন্দর ব্যানারে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে পাবনা জেলা অটো টেম্পো অটো রিকশা ও মিশুক মালিক সমিতির কার্যালয়ের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

আব্দুর রাজ্জাক মীরের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, সমিতির সদস্য জাকির হোসেন, তোফাজ্জল হোসেন সোলে, মাইনুল ইসলাম রাজন, আইয়ুব হোসেন, মো. রানা, মুরাদ হোসেন রাজন, মো. সাবু, সাবেক সহ-সভাপতি মাহাতাব হোসেন শিমুল প্রমুখ।

বক্তারা বলেন, নির্বাচন না দিয়ে গত ১০-১৫ বছর ধরে পকেট কমিটি করে রাখছে, কোনো বাৎসরিক সভা হয় না, কোনো আয়-ব্যায়ের হিসাব দেয়া হয় না, সভাপতি আব্বাস আয়-ব্যয়ের নামে লাখ লাখ টাকা আত্মাসাৎ করছেন। দীর্ঘদিন কমিটি বিলুপ্ত হওয়ার পরেও গঠনতন্ত্রকে তোয়াক্কা না করে দুর্নীতিগ্রস্থ কমিটি এখনো অফিস করছে। সমিতির সাধারণ সদস্যরা সকল ধরনের সুযোগ সুবিধা বঞ্চিত হচ্ছেন। সাধারণ সভার নামে ৪৭ লাখ টাকা ব্যয় দেখিয়ে আত্মসাৎ করা হয়েছে।

প্রতিদিন সাধারণ সদস্যদের চাঁদার টাকা হিসাবে তুলে কমিটির সভাপতিসহ তার বাহিনী সম্পদ গড়ে তুলেছে। আমরা পাবনার সকল জনপ্রতিনিধি, এমপি, ডিসি-এসপিদের কাছে দাবি, অতিদ্রুত ১০-১৫ বছরের হিসাব নিয়ে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দুর্নীতিগ্রস্থ কমিটির হাত থেকে পাবনা জেলা অটো টেম্পো অটো রিকশা ও সিএনজি চালিত মিশুক মালিক সমিতি রক্ষা করুন।

এ ব্যাপারে পাবনা জেলা অটো টেম্পো অটো রিকশা ও মিশুক মালিক সমিতির সভাপতি আব্বাস আলী বলেন, আমি তো নির্বাচন প্রক্রিয়ার মধ্যেই আছি, আমরা নির্বাচন পরিচালনার কমিটি গঠন করতে চাইলেও তারা নাম দেয়া না, যে নাম দেয় তারা বহিরাগত। তাদের দিয়ে তো আর নির্বাচন পরিচালনার কমিটি হবে না। এজন্য তফসিলও ঘোষণা হচ্ছে না। তারপরও আমরা নির্বাচন আয়োজনের ব্যবস্থা করেছিলাম, কিন্তু জাতীয় নির্বাচনের কারণে পিছিয়ে দেওয়া হয়েছে।

আমার বিরুদ্ধে দুর্নীতি-অনিয়মের যেসব অভিযোগ করেছে সবই মিথ্যা। যারা বক্তব্য দিয়েছেন তাদের অধিকাংশই শ্রমিক, তারা সিএনজি মালিক না।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..