বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

মরহুম বেলাল হোসেন ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

সোনতলা উত্তরপাড়া যুব সংঘের আয়োজনে মরহুম আলহাজ্ব এম. বেলাল হোসেন ফুটবল-২০২৩ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়ারদের মাঝে পুরস্কার বিতরণ করেন, উল্লাপাড়া-সলঙ্গা থেকে এমপি পদে মনোনয়ন প্রত্যাশী সলপ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার শওকাত ওসমান।

বক্তব্যকালে তিনি বলেন, আমার বাবা সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলপ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরহুম আলহাজ্ব এম. বেলাল হোসেন ছিলেন একজন আদর্শ শিক্ষক ও মানুষ গড়ার কারিগর। তিনি প্রায় ৩ দশক সলপ উচ্চ বিদ্যালয়ে অত্যান্ত সুনামের সাথে শিক্ষকতা করেছেন। এই অঞ্চলের শিক্ষা প্রসারে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার হাতে গড়া শিক্ষার্থীরা আজ দেশ-বিদেশের বিভিন্ন স্থানে সুনামের সাথে কর্মরত রয়েছেন। আগামীতেও আমি মরহুম আলহাজ্ব এম. বেলাল হোসেন ফুটবল টুর্নামেন্ট ধারাবহিকভাবে আয়োজনের চেষ্টা করবো।
এ সময় বাঁধন হাসান বাপ্পী, ইউপি সদস্য জিল্লুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক ক্রীড়ামোদি দর্শক উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..