বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

পাবনা-৫ আসনে আ.লীগের প্রার্থী হতে চান রনি

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান রাষ্ট্রপতি মো: সাহাবুদ্দিনের ছেলে চলচ্চিত্র প্রযোজক আরশাদ আদনান রনি। মঙ্গলবার (২৯ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে পাবনা পৌর শহরের জুুবিলী ট্যাংকপাড়ার নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এই ঘোষণা দেন।

এ সময় আরশাদ আদনান রনি বলেন, আমি পাবনা-৫ আসন থেকে নৌকার কান্ডারি হওয়ার ইচ্ছা পোষণ করছি। আমি পাবনাবাসীকে জানাতে চাই, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি পাবনা-৫ (সদর) আসনে মনোনয়ন চাইবো এবং তিনি নির্বাচন করার সুযোগ যদি দেন তাহলে নৌকাকে বিজয়ী করে পাবনার মানুষের জন্য কাজ করার চেষ্টা করব।

রাষ্ট্রপতির (বাবা) সম্মতি ও ইচ্ছাতেই নির্বাচনের মাঠে রয়েছেন জানিয়ে তিনি আরও বলেন, রাষ্ট্রপতি হওয়ার আগে থেকেই তিনি পাবনার মানুষের জন্য আমার বাবা কাজ করে যাচ্ছেন। উনার স্বপ্ন ছিল পাবনাকে একটি মডেল জেলায় রুপান্তরীত করা। এখন রাষ্ট্রপতি হিসেবে উনি তার সর্বোচ্চটুকু পাবনার মানুষের জন্য নিবেদিত করেছেন।

এমনকি তিনি বলেছেন, তুমি পাবনায় যাও এবং পাবনার মানুষের জন্য কাজ শুরু করো। আমার বাবা আমাকে বলে দিয়েছেন যে, আমি তো পাবনায় থেকে পাবনার মানুষের জন্য কাজ করতে পারলাম না, প্রধানমন্ত্রী আমাকে সারা বাংলাদেশের মানুষের জন্য কাজের দায়িত্ব দিয়েছেন, তাই এখন তুমি (রনি) যাও পাবনার মানুষের কাছে, দেখ পাবনার মানুষ তোমাকে গ্রহণ করে কিনা। সেই জন্য আমি পাবনায় কাজ শুরু করেছি বলেও জানান আদনান রনি।

নিজের রাজনৈতিক সম্পৃক্ততার ইতিহাস তুলে ধরে তিনি বলেন, ‘আমি ছাত্রজীবন থেকেই ছাত্রলীগ এবং পরবর্তীতে যুবলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলাম। মাঝে ব্যবসার কারণে একটু দূরে ছিলাম। বর্তমানে আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। যেহেতু আমি আওয়ামী পরিবারের সন্তান এবং পাবনার ছেলে, তাই আমার দাবির একটা জায়গা তো আছেই।
মতবিনিময়কালে তিনি পাবনা-ঢাকা ট্রেন চলাচল, পাবনা মেডিকেল কলেজ হাসপাতাল, শহরকে আধুনিকায়ন ও ইছামতী নদী পুণখননসহ নানা উন্নয়নের পরিকল্পনা তুলে ধরেন।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লাল বলেন, নির্বাচন আসলে অনেকেই প্রার্থী হতে চান। আওয়ামী লীগ একটা বড় দল। অনেক প্রার্থী মনোনয়ন চাইবে। এখন দলীয় সভানেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন, আমরা তার পক্ষে কাজ করবো। মতবিনিময়কালে পাবনার বিভিন্ন পর্যায়ের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..