বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

পাবনায় ২ ইয়াবা ব্যবসায়ীর ১০ বছর করে কারাদণ্ড

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩

মাদক মামলায় পাবনায় ২ ইয়াবা ব্যবসায়ীকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (৮ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় এ আদেশ দেন পাবনা বিশেষ জজ আদালতের বিচারক মো. আহসান তারেক। এছাড়া উভয়কে ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ বছরের কারাদণ্ডও দেয়া হয়।
দণ্ডপ্রাপ্তরা হলেন, পাবনা গয়েশপুর ইউনিয়নের নিকারি পাড়ার ইয়াকুব আলীর ছেলে মো: সাদ্দাম হোসেন (২৬) ও একই এলাকার আ: আলিমের ছেলে মো: শরিফুল (২০)।

আদালত সূত্র জানায়, ২০১৮ সালের জানুয়ারি মাসে মাদক গ্রহণ ও বিক্রয়ের অভিযোগে ১ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করে মামলা দায়ের করেন পাবনা সদর থানার এসআই মো: জহুরুল ইসলাম। দীর্ঘ ৫ বছর পর এ মালার রায় ঘোষণা করা হলো।

মামলার এজাহার সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৮ সালের জানুয়ারির শেষের দিকে সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের নিকারি পাড়ার সাদ্দাম হোসেনের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। এ সময় আসামি সাদ্দামের নিকট থেকে ৬শ ও শরিফুলের থেকে ৪শ সহ মোট ১ হাজার পিস ইয়াবা ও এ মাদক সেবন সংক্রান্ত সরঞ্জামাদি জব্দ করে পুলিশ। এরপর পাবনা সদর থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..