বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

পাবনায় শীতের তীব্রতা বাড়ছে, মৃদু শৈত্যপ্রবাহ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০২৪

ঘন কুয়াশা আর উত্তরের হিমশীতল বাতাসে পাবনায় শীত জেঁকে বসেছে। শীতের তীব্রতায় কাহিল হয়ে পড়েছেন পাবনাবাসী। হিমেল হাওয়ার সাথে রাত থেকে সকাল ১০টা পর্যন্ত বৃষ্টির মতো শিশির ঝরেছে। বিকেল ৪টা পর্যন্ত পাবনার কোথাও সূর্যের দেখা মেলেনি।

শুক্রবার (১২ জানুয়ারি) পাবনার ঈশ্বরদীর আবহাওয়া অফিসে তাপমাত্রা রেকর্ড হয়েছে ৯ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। আবহাওয়া অফিস জানিয়েছেন এটি মৃদু শৈত্যপ্রবাহের কথা জানিয়েছেন পাবনার ঈশ^রদী আবহাওয়া অফিসের ইনচার্জ নাজমুল হাসান।

এদিকে গতকাল রাত থেকে তাপমাত্রা প্রায় কাছাকাছি রয়েছে। এ জন্য ঠান্ডা বেশি অনুভূত হচ্ছে বলেও জানিয়েছেন আবহাওয়া অফিস। আগুন জ্বালিয়ে শীত নিবারণের চেষ্টা করছে গ্রামাঞ্চলের মানুষ। এই শীতে জীবিকার অন্বেষণে প্রতিবন্ধকতার সম্মুখীন হচ্ছে শ্রমজীবী ও নিম্ন-আয়ের লোকজন।

সরেজমিনে দেখা গেছে, শুক্রবার সকাল থেকেই পুরান কাপড়ের বাজারে গরম পোশাকের দোকানে ভিড় করছে ক্রেতারা। পাশাপাশি বাজারের বিভিন্ন শপিং মল ও বিপণী বিতানেও এসব পোশাক বিক্রি বেড়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..