বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

দেড় কেজি গাঁজা নিয়ে আটঘড়িয়া পৌরসভার কাউন্সিলর গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

পাবনায় দেড় কেজি গাঁজাসহ এক নারী কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেপ্তার হওয়া শারমিন আক্তার (৩০) আটঘড়িয়া পৌরসভার কাউন্সিলর।
পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান মাহমুদ তুহিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (০৮ আগস্ট) বিকেলে শহরের মেরিল বাইপাস এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতার শারমিন আক্তার আটঘরিয়া উপজেলার দেবোত্তর মহল্লার আতিয়ার রহমানের মেয়ে ও মো. নিজামুল হকের স্ত্রী। তিনি আটঘরিয়া পৌরসভার সংরক্ষিত ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে নারী কাউন্সিলরের আড়ালে জেলাজুড়ে মাদকদ্রব্য বিক্রি করে আসছে শারমিন আক্তার। নারীদের দিয়ে মাদকদ্রব্য বিক্রির একটি চক্র গড়ে তুলেছে সে। উঠতি বয়সী তরুণীদের দিয়ে জেলার প্রত্যন্ত অঞ্জলে মাদক সরবরাহ করে যাচ্ছে। এমনকি জেলার বাইরেও তারা মাদকের সিন্ডিকেট গড়ে তুলেছে তারা। সেদিন টার্মিনাল এলাকায় বেশ কয়েকজন নারী মাদক কারবারি মাদক বিক্রি করার জন্য এসেছে এবং মাদক পাচারের মিটিং করছে। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে দেড় কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।

পাবনা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান মাহমুদ তুহিন বলেন, মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। বুধবার সন্ধার দিকে পাবনা সদর থানায় সোপর্দ করলে আদালতের মাধ্যমে তাকে পাবনা কারাগারে পাঠানো হয়। এমন একাধি চক্র পাবনায় গড়ে উঠেছে। পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..