বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

তানভীর ও তুষ্টির নতুন গান মায়া’র প্রকাশ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩

পাবনার জনপ্রিয় তরুণ কন্ঠশিল্পী ও সংগীত পরিচালক তানভীর ইসলামের সুর ও সংগীতায়োজনে প্রকাশ পেয়েছে নতুন মিউজিক ভিডিও মায়া। গানটিতে কন্ঠ দিয়েছেন প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী নুজহাত তুষ্টি ও তানভীর ইসলাম। রোমান্টিক ঘরানার গানটির কথা লিখেছেন গীতিকার রিজভী জয়। শুক্রবার রাতে ইউটিউব চ্যানেল মিউজিক মেজে গানটি প্রকাশ পেয়েছে।

সংগীত পরিচালক তানভীর ইসলাম জানান, নুজহাত তুষ্টিকে নিয়ে এর আগে চিঠি শিরোনামে একটি একক গানের কাজ করেছিলাম। সে গানে শ্রোতাদের ব্যপক সাড়া পাওয়ার পর মায়া শিরোনামের গানটির কাজ শুরু করি। আমার নিজস্ব স্টুডিও ও রাদ স্টুডিওতে রেকর্ডের কাজ শেষে মিক্স ও মাস্টারিং করেছেন বাংলাদেশের প্রখ্যাত সাউন্ড ইঞ্জিনিয়ার এল আর বি ব্যান্ডের গিটারিস্ট আব্দুল্লাহ আল মাসুদ । গানটির কথা ভিন্নধর্মী, সেই সাথে সুরেও প্রকৃতি ও প্রেমের আবহ রাখার চেষ্টা করেছি। আশা করি সবার ভালো লাগবে।

কন্ঠশিল্পী নুজহাত তুষ্টি বলেন, এটি আমার দ্বিতীয় মৌলিক গান। এখনকার গানে কথা ও সুরের সামঞ্জস্য তেমন খুঁজে পাওয়া যায় না। কানে ও প্রাণে আরাম বোধ না হলে সে গানের আসলে শ্রোতার কাছে গ্রহণযোগ্য হয়না বলে আমি মনে করি। সেদিক থেকে মায়া গানটি অন্যরকম। আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। আশা করি, চিঠি গানটির মতো এই গানটিও শ্রোতাদের ভালো লাগবে।

প্রস্গংত, তানভীর ইসলাম পাবনার জনপ্রিয় ব্যান্ড বিহঙ্গের প্রতিষ্ঠাতা লিড গিটারিস্ট ও ভোকাল। সংগীত পরিচালক হিসেবে ইতিমধ্যেই তিনি তরুণ প্রজন্মের দৃষ্টি কেড়েছেন। মায়া গানের ইউটিউব লিংক https://www.youtube.com/watch?v=8cREoWpeMLk

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..