বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

এডওয়ার্ড কলেজ শিক্ষার্থীদের মহামান্য রাষ্ট্রপতির দুটি বাস উপহার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

পাবনার এডওয়ার্ড কলেজের শিক্ষার্থীদের জন্য মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন উপহার হিসেবে দুটি বাস প্রদান করেছেন। বুধবার দুপুরে প্রধান অতিথি ছিলেন রাষ্ট্রপতির পুত্র সাংস্কৃতিক ব্যক্তিত্ব মোঃ আরশাদ আদনান রনি। এক অনুষ্ঠানের মাধ্যমে কলেজ কর্তৃপক্ষের কাছে বাস দুটি হস্তান্তর করেন তিনি।

এ উপলক্ষৈ দুপুরে কলেজের শহীদ আব্দুস সাত্তার মিলনায়তনে বাস হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ মাহাবুব সরফরাজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর শিবজিত নাগ, পাবনা ডায়াবেটিক সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা লায়ন বেবী ইসলাম, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আ স ম আব্দুর রহিম পাকন, পাবনা প্রেসক্লাব সভাপতি এ বি এম ফজলুর রহমান, পাবনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।

এ ছাড়া কলেজের উপধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল আওয়াল, শিক্ষক পরিষদের সম্পাদক মাহাবুব হাসানসহ সকল বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা এ সময় উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদানের পরে আমন্ত্রিত অতিথিদের মাধ্যমে বাসের চাবি হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে সভাপতি কলেজ অধ্যক্ষ মহামান্য রাষ্ট্রপতির এই শুভেচ্ছা উপহার দেয়াতে তাকে বিশেষ ভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে সকল শিক্ষক ও অতিথিদের নিয়ে ফিতা কেটে বাস দুটির অনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

ভারতের টাটা কম্পানির ৩৭ আসনের আধুনিক এই দুটি বাস পেয়ে বেশ খুশি শিক্ষক ও শিক্ষার্থীরা। মহামান্য রাষ্ট্রপতি স্বাধীনতা পুর্ববর্তি সময়ে এই কলেজের শিক্ষার্থী ছিলেন। তিনি এই শিক্ষা জীবনে কলেজে ছাত্র রাজনীতি করেছেন। এই শিক্ষা প্রতিষ্ঠান থেকে তিনি রাজনৈতিক ভাবে বেড়ে উঠেন। তাই শিক্ষক ও শিক্ষার্থীদের চাওয়া পাওয়ার আলোকে শিক্ষার্থীদের যাতায়াতের জন্য তিনি এই বাস দুটি উপহার দিয়েছেন বলেও জানান সংশ্লিষ্টরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..