বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
সর্বশেষ :
সাংবাদিকের পা ভেঙে দেয়ার ১২ দিনেও গ্রেপ্তার হয়নি কেউ জেলা ছাত্রলীগ সেক্রেটারির বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগ পাবনায় বিদ্যুতায়িত হয়ে ইসলামি মাদরাসার শিক্ষকের মৃত্যু ফেসবুকের মাধ্যমে মেয়েদের ব্ল্যাকমেইলিং করার অভিযোগে গ্রেপ্তার ৪ কাশিনাথপুরে ব্যাংক লোপাট, নতুন দুই কর্মকর্তার যোগদান, লেনদেন স্বাভাবিক জাতীয় শিশু দিবসে জেলা পরিষদের বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ চাটমোহরে করিমন চাপায় স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ ঈশ্বরদী জমজম হাসপাতালে নবজাতকের মৃত্যুর অভিযোগ দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ধর্ষণের পর আত্মগোপনে থাকা যুবক ঢাকা থেকে গ্রেফতার

আটঘরিয়ায় শিম গাছ কাটার অভিযোগ স্থানীয় মেম্বারের বিরুদ্ধে 

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

পূর্বশত্রুতার জেরে পাবনার আটঘরিয়ার চাঁদভায় একাধিকার জমির ফসল নষ্ট করার অভিযোগ উঠেছে স্থানীয় মেম্বারের বিরুদ্ধে।  প্রকাশ্য দিবালোকে মসুর ক্ষেত ও মেহগনি গাছ কাটার পর এবার কয়েক বিঘা জমির শিম গাছ কাটার অভিযোগ উঠছে তার বিরুদ্ধে। এবিষয়ে বার অভিযোগ দিয়েও প্রতিকার পাচ্ছে না ভুক্তভোগীরা।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ার হোসেন। এর আগে বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোর রাতে আটঘরিয়া উপজেলার চাদভা ইউনিয়নের খামার কোদালিয়া গ্রামে এঘটনা ঘটে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, খামার কোদালিয়া গ্রামের রজব আলীর ছেলে আকবর আলীর সঙ্গে বিরোধ চলে আসছিল স্থানীয় মেম্বার আমিরুল ইসলামের সঙ্গে। সেই বিরোধের জেরে গত বছর প্রকাশ্য দিবালোকে ট্রাক্টর দিয়ে ক্ষেতের মসুরের ফসল নষ্ট এবং মেহেগনি গাছ কেটে নিয়ে যান আমিরুল মেম্বার ও তার লোকজন। এনিয়ে কোর্টে মামলাও চলছে। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও ফসল নষ্ট করার অভিযোগ উঠেছে আমিরুল ইসলামের বিরুদ্ধে। এবার তার শত্রুতার বলি কয়েক বিঘা জমির শিম গাছ। 

ক্ষতিগ্রস্ত কৃষকদের অভিযোগ- আমিরুল মেম্বার প্রথমে তাদের প্রতিবেশী দুই যুবককে টাকার বিনিময়ে শিম গাছ কাটার প্রস্তাব করে। তাতে ওই দুই যুবক রাজি না হওয়ায় পাশের মিয়াপাড়া গ্রামের রনি মাহমুদ ভুট্টাসহ বেশ কয়েকজনের সাহায্যে মঙ্গলবার দিবাগত রাতে এই শিম গাছগুলো কাটা হয়। এতে তাদের ৫-৭ লাখ টাকার ক্ষতি হয়েছে। এর আগে বেশ কয়েকবার এমন ঘটনা ঘটেছে, কিন্তু থানায় বার বার অভিযোগ দিয়েও প্রতিকার পাওয়া যাচ্ছে না।

এবিষয়ে অভিযুক্ত মেম্বারের বাড়িতে গিয়ে পাওয়া যায়নি। তার মুঠোফোনে যোগাযোগ করলেও মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। 

তবে বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়ার কথা জানালেন আটঘরিয়া থানার ওসি আনোয়ার হোসেন। তিনি বলেন, অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এর আগে এমন ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..