শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভাঙ্গুড়ায় ধান পরিস্কারের সময় ফ্যানে লুঙ্গি পেঁচিয়ে কৃষকের মৃত্যু আচরণ বিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থি রানা সরদারকে শোকজ হরিপুর ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা সেলাই ও জমি চাষে কঠিন স্বপ্নের বাস্তবায়ন, একজন স্বপ্নজয়ী মা’র পামেকে হল ত্যাগে বাধ্য করতে ছাত্রলীগের হামলা, বঙ্গবন্ধুর ছবি ছেঁড়ার অভিযোগ পাবনা গণপূর্ত বিভাগে প্রকৌশলীদের হত্যার হুমকি, ২ ঠিকাদার গ্রেফতার ৫ ঘন্টা পর বগি উদ্ধার, তদন্ত কমিটি গঠন, চলাচল স্বাভাবিক ঈশ্বরদীতে পুকুর খনন করতে গিয়ে মিললো গ্রেনেড

অপহরণের ১৮ মাস পর আল কায়েদার হাত থেকে উদ্ধার জাতিসংঘ কর্মকর্তা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

অপহরণের ১৮ মাস পর আল কায়েদার হাত থেকে উদ্ধার হয়েছেন জাতিসংঘের কর্মকর্তা লে. কর্নেল (অব.) সুফিউল আনাম। ইয়েমেনে অপহৃত জাতিসংঘের কর্মকর্তা লে. কর্নেল (অব.) সুফিউল আনামকে প্রধানমন্ত্রীর প্রত্যক্ষ নির্দেশনায় উদ্ধার করা হয়েছে।

২০২২ সালের ফেব্রুয়ারিতে ইয়েমেনের দক্ষিণাঞ্চল থেকে অপহরণের শিকার হন বাংলাদেশের সাবেক সেনা কর্মকর্তা সুফিউল আনাম। এরপর থেকে নিখোঁজ ছিলেন তিনি।

ধারণা করা হয়েছিল, জাতিসংঘে কর্মরত এই কর্মকর্তাকে অপহরণের পর একটি জ**গী গোষ্ঠী তাকে হত্যা করেছে। বর্তমানে তিনি সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) রাজধানী আবুধাবিতে আছেন বলে জানা গেছে। আমরা এই বছরের শুরুতে জানুয়ারিতে খবরটা জানিয়েছিলাম যে, তাকেসহ বাকিদের উদ্ধারে সেনাবাহিনীর কর্নেল মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে একটি ডেলিগেশন টিম মধ্যপ্রাচ্যে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..