রবিবার, ১৯ মে ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয় ভাঙ্গুড়ায় ধান পরিস্কারের সময় ফ্যানে লুঙ্গি পেঁচিয়ে কৃষকের মৃত্যু আচরণ বিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থি রানা সরদারকে শোকজ হরিপুর ইউপি চেয়ারম্যান ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা সেলাই ও জমি চাষে কঠিন স্বপ্নের বাস্তবায়ন, একজন স্বপ্নজয়ী মা’র পামেকে হল ত্যাগে বাধ্য করতে ছাত্রলীগের হামলা, বঙ্গবন্ধুর ছবি ছেঁড়ার অভিযোগ পাবনা গণপূর্ত বিভাগে প্রকৌশলীদের হত্যার হুমকি, ২ ঠিকাদার গ্রেফতার ৫ ঘন্টা পর বগি উদ্ধার, তদন্ত কমিটি গঠন, চলাচল স্বাভাবিক ঈশ্বরদীতে পুকুর খনন করতে গিয়ে মিললো গ্রেনেড

ট্রেনে কাটা পড়ে পুলিশ ক্যাম্প ইনচার্জের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০২৪

ঈশ্বরদী থেকে ছেড়ে যাওয়া মালবাহী ট্রেনে কাটা পড়ে কুষ্টিয়ার মিরপুর থানার মাঝিরহাট ক্যাম্পের ইনচার্জ এসআই শহিদুর রহমান নিহত হয়েছেন। শুক্রবার (৩ মে) বেলা দেড়টার সময় মিরপুরের কুর্শা ইউনিয়নের কাটদহচর রেল ক্রসিং এলাকায় মালগাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন। সেখান থেকে প্রায় এক কিলোমিটার পর্যন্ত মালগাড়ির সঙ্গে বেঁধে হালসা পর্যন্ত চলে যায় তার মরদেহ।
এ ঘটনায় মাজিরহাট ক্যাম্পের আরেকজন পুলিশ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈশ্বরদী থেকে খুলনা গামী একটি মালবাহী ট্রেনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা কবলিত স্থান কাটদহচর রেল ক্রসিং এলাকায় কোন গেটম্যান নেই । প্রায়ই এখানে ট্রেনে কাটা পড়ে মানুষের মৃত্যু ঘটে। মাজিহাট ক্যাম্পের ইনচার্জ মোটরসাইকেল নিয়ে রেললাইন পার হওয়ার সময় সরাসরি ট্রেনের নিচের পড়ে যায়। সেখান থেকে ১ কিলোমিটার দূরে ট্রেন তাকে নিয়ে গিয়ে থেমে যায়। উক্ত ঘটনায় পোড়াদহ রেলওয়ে থানার ওসিকে একাধিকবার ফোন করা হলেও তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, এসআই শহিদুরের বাড়ি নড়াইল জেলার লোহাগাড়া উপজেলা। সে দীর্ঘদিন ধরে কুর্শা ইউনিয়নের মাঝিরহাট ক্যাম্পে ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..