বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
সর্বশেষ :

সুশিক্ষিত জাতি গঠনে একজন শিক্ষিত মায়ের ভূমিকা ব্যাপক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

সুশিক্ষিত জাতি গঠনে একজন শিক্ষিত মায়ের ভূমিকা ব্যাপক বলে জানিয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে পাবনা সদর উপজেলার দ্বীপচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কোশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা জানান।

এছাড়া শিক্ষাখাতে সরকারের অভূতপূর্ব উন্নয়নের কথা তুলে ধরে তিনি জানান, বিনামূল্যে বই ও শতভাগ উপবৃত্তির মাধ্যমে লেখাপড়ায় শিক্ষার্থীদের উৎসাহ যোগানোর যে নজির সৃষ্টি হয়েছে, সেটির প্রধানমন্ত্রী শেখ হাসিনাই করেছেন। আধুনিক ভবন নির্মাণের বিষয়টি তুলে ধরে এমপি প্রিন্স জানান, কোমলমতি শিশুদের মানুষ করতে সরকার সবরকম সহায়তা দিচ্ছে আপনারা মায়েরা তাদের সঠিকভাবে পরিচর্যা করে তা সফল করুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হাসান, দ্বীপচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিনা শামসুন্নাহার , গভর্নিং বডির সভাপতি আজিম উদ্দিন প্রামাণিক , কোশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুন্নাহার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, গভর্নিং বডির সদস্য মোসলেম উদ্দিন , পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, দোগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব আলী, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, ৮নং ওয়ার্ডের মেম্বার জিয়া মোল্লা, শিক্ষক মামুন, শিক্ষক আরিফুল ইসলাম মিঠু সহ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..