শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টে নিমফুল রিফাত সৃতি সংঘের ২ উইকেটে জয় পাবিপ্রবি ভিসির বিরুদ্ধে নিয়োগে অনিয়মের অভিযোগ, গনিত বিভাগের চেয়ারম্যান লাঞ্ছিত সাঁথিয়ায় দেবরের ঘরে ভাবির বিয়ের দাবিতে আমরণ অনশন আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন

সুজানগরের কুটিপাড়া মোড়ে নাসিম বাহনীর সন্ত্রাসী হামলায় ৫ আহত ও ভাংচুরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
Pabnamail24

সুজানগর পৌর এলাকার কুটিপাড়া মোড়ে নাসিম বাহনীর সন্ত্রাসী হামলায় ৫ আহত ও ভাংচুরের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার নয়টার দিকে এই ঘটনা ঘটে। এ সময় বোমা বিষ্ফোরণের শব্দও পেয়েছেন স্থানীয়রা। আহতদের সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সুজানগর থানার ভারপ্রপ্তি কর্মকর্তা মিজানুর রহমান বলেন, পূর্ব বিরোধের জের ধরে কুটিপাড়ায় হালকা একটি ঘটনা ঘটেছে। কয়েকজনের দূর্বৃত্ত্ব এসে কুটিপড়া মোড়ের দোকানদারকে মারপিট করেছেন , তবে তেমন কিছু নয়। তবে কারা এই ঘটনাটি ঘটিয়েছেন তাদেও খুজে বের করার চেষ্টা চলছে। পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে এসে সন্ত্রাসীরা পালিয়ে গেছেন বলেও দাবী করেন ওসি।

স্থানীয়রা জানান, নাসিম নামের এক সন্ত্রাসী তার দলবল নিয়ে এসে অতর্কিত ভাবে সন্ত্রাসী হামলা চালিয়ে কুটিপাড়া বাজারে ত্রাস সৃষ্টি করেন। এ সময় কয়েকজনকে মারপিট করে এবং কয়েকটি বোমা বিষ্ফোরণেরও ঘটনা ঘটান। এ সময় সন্ত্রাসীদের মারপিটে স্থানীয় বিপুল ও বিপুলের চাচা আহত হলে তাদের স্থাণীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। সন্ত্রাসীরা কয়েকটি দোকানও ভাংচুর করেন বলেও স্থানীয়দের অভিযোগ।

এ সংবাদ লেখা পর্যন্ত এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে বলেও জানান ওসি।

স্থানীয়রা আরো জানান, এই নাসিম বাহনীর লোকজন এলাকায় আধিপত্য বিস্তার করতে মাঝে মধ্যেই এসে সন্ত্রাসী কার্যকলাপ চালায়। তার বিরুদ্ধে কেউ কথা বললেই তাকে ধরে নিয়ে নির্মম নির্যাতন চালায়। তার বিরুদ্ধে কোন কথাই বলা যায় না বলেই তারা জানান। তার বিরুদ্ধে থানায় মামলা রয়েছে বলেও জানান তারা।

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!