বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মা ও ছেলের একই সাথে এসএসসি পাশ, এলাকায় আনন্দ পাবনায় কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত শহীদ শেখ রাসেলের স্মৃতি ধারণ করে শোককে শক্তিতে পরিণত করতে হবে পাবিপ্রবি ব্যবসায় প্রশাসন বিভাগে স্পোর্টস সপ্তাহ উদ্বোধন বিআরডিবি অফিসার্স এসোসিয়েশন নির্বাচনে সর্বোচ্চ ভোটে ফারুক সদস্য নির্বাচিত নন্দর গলিতে রাস্তা দখল করে পাকা স্থাপনা, জনদূর্ভোগ চরমে পাবনায় হিজড়দের প্রশিক্ষণ সনদ বিতরণ পাবনায় আগ্নেয়াস্ত্রসহ মূসা হত্যাকান্ডে জড়িত ৫ চরমপন্থি গ্রেফতার স্কয়ারমাতা খ্যাত অনিতা চৌধুরীর মৃত্যুতে গোলাম ফারুক প্রিন্স এমপির শোকবার্তা স্যামসন এইচ চৌধুরীর সহধর্মিণী অনিতা চৌধুরীর মৃত্যুতে ডেপুটি স্পীকারের শোক

সাগরকান্দি ইউপি চেয়ারম্যানের রিরুদ্ধে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখমের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ২২ নভেম্বর, ২০২১
Pabnamail24

পাবনার আমিনপুর থানার সাগরকান্দীতে এসএসসি পরিক্ষার্থীকে নির্মমভাবে পিটিয়ে শয্যাশায়ী করার অভিযোগ উঠেছে সদ্য বিজয়ী চেয়ারম্যান শাহীন চৌধুরী ও তার লোকজনের বিরুদ্ধে। রোববার (২১ নভেম্বর) রতনগঞ্জ হাইস্কুল পরীক্ষা কেন্দ্র থেকে তুলে নিয়ে চেয়ারম্যানের বাড়ির পার্শ্ববর্তী মালঞ্চীর মাঠে কিশোরকে বেদম মারপিট করা হয় বলে পরিবার অভিযোগ করেন।

প্রহৃত কিশোর নাছিম শেখ সাগরকান্দি হাইস্কুলের ছাত্র এবং সিন্দুরী বরুনিয়া গ্রামের মাজেদ শেখের ছেলে। সে সম্প্রতি অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে পরাজিত স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব তৈয়ব শেখের বোনের ছেলে।

এ বিষয়ে তৈয়ব শেখ বলেন, আমি নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকেই আমার ও আমার কর্মী সমর্থকদের উপর নির্যাতন করে আসছে শাহীন চৌধুরী। ষড়যন্ত্র করে নির্বাচনে জয়ী হওয়ার পর আরো নির্মম ও নিষ্ঠুর হয়ে উঠেছে সে। নির্বাচনে আমার সমর্থক হওয়ায় কিছুদিন আগে এক ভ্যান চালককে মারধোর করে শাহিন চৌধুরীর বাহিনী। সবচেয়ে দুঃখজনক আমার নিস্পাপ ভাগ্নেকেও তারা রেহাই দেননি। পরীক্ষা হল থেকে বের করে শাহীন চৌধুরীর বাড়ির সন্নিকটে মালঞ্চীর মাঠে তাকে বেপরোয়া ভাবে রড হাতুরী দিয়ে পিটিয়ে জখম করে। সে বর্তমানে বাড়িতে শয্যাশায়ী অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। পরীক্ষাও আর দিতে পারবে না। আমরা বাড়িতে অবরুদ্ধ। কেউই বের হতে পারছি না। হাসপাতালে নিব কিংবা থানায় জানাবো সে সুযোগও নেই। পুলিশকে ফোনে জানালেও কাজ করছেন না।

মারপিটের শিকার নাছিমের বাবা আব্দুল মাজেদ শেখ বলেন, শাহিন চৌধুরীর লোকজন নবীন, লিটনসহ একদল লোকজন এসে গত কয়েকদিন আগে আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেন এবং ৫০ হাজার টাকা দাবী করেন। কোন কারন ছাড়াই তারা এমন করছেন বলেও অভিযোগ করেন। তোদের দাবীকৃত টাকা না পেয়েই মূলত আমার ছেলেকে পরীক্ষার হল থেকে তুলে নিয়ে এমন মারপিট করে জখম করে।

এ বিষয়ে সাগরকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শাহীন চৌধুরী সম্পূর্ণ অস্বীকার করে পুরো ব্যাপারটিকে ভিত্তিহীন বলে দাবী করে বলেন, কেউ যেন ক্ষতিগ্রস্থ না হয় সেজন্য তিনি পুরোপুরি ওয়াকিবহাল আছেন বলেও জানান তিনি।
আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী বলেন, কেউ অভিযোগ নিয়ে তার কাছে এখনো আসেনি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেবেন বলেও জানান ওসি। তবে শাহিন চৌধুরীর পক্ষে অবস্থান নেওয়ার বিষয়টি তিনি অস্বীকার করে বিষয়টি এড়িয়ে যান।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!