শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টে নিমফুল রিফাত সৃতি সংঘের ২ উইকেটে জয় পাবিপ্রবি ভিসির বিরুদ্ধে নিয়োগে অনিয়মের অভিযোগ, গনিত বিভাগের চেয়ারম্যান লাঞ্ছিত সাঁথিয়ায় দেবরের ঘরে ভাবির বিয়ের দাবিতে আমরণ অনশন আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন

সুজানগরের হাটখালী ইউনিয়নে নৌকার অফিস ভাংচুর, ককটেল বিষ্ফোরণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ৮ নভেম্বর, ২০২১
Pabnamail24

সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নে নৌকা অফিস ভাংচুর ও ককটেল বিষ্ফোরন করা অভিযোগ ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর লোকজনের বিরুদ্ধে। রাত সাড়ে ১১ টার দিকে ওই ইউনিয়নের স্বগতা বাজারে এই ঘটনা ঘটে।

নৌকা প্রতীকের প্রার্থী আব্দুর রউফ মুঠোফোনে বলেন, আমাদের লোকজন অন্য এলাকায় নির্বাচনী প্রচার প্রচারণায় বের হলে ঘোড়া প্রতীকের প্রার্থীর লোকজন স্বশস্ত্র অবস্থায় এসে ককটেল বিষ্ফোরনের মাধ্যমে ত্রাস সৃষ্টি করে নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয়ে হামলা ও ভাংচুর করে চলে যায়। স্থানীয় লোকজন চরম আতংকিত হয়ে পরে। এ সময় সন্ত্রাসীরা নৌকার অফিস ভাংচুর করে বীরদর্পে চলে যায়। বিষয়টি তাৎক্ষনিক ভাবে পুলিশকে অবহিত করা হয়েছে। আমার বিজয় সুনিশ্চত দেখে স্বতন্ত্র প্রার্থী আজাহার আলী শেখ ও তার লোকজন নির্বাচনটিকে বিতর্কিত করতেই এমন কাজ করে চলেছে। আমি সুষ্ঠু নির্বাচন চাই বলেই ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করছি বলেও জানান তিনি। তারপরও স্বতন্ত্র প্রার্থী আজাহার আলী শেখ নির্বাচনী মাঠে নিশ্চিত পরাজয় দেখে বিএনপি জামাতের লোকজনকে সাথে নিয়ে একের পর এক নাশকতা করার চেষ্টা চালাচ্ছেন। প্রশাসনের প্রতি অনুরোধ তাদের এই নাশকতা বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহন করুন।

বিষয়টি নিয়ে স্বতন্ত্র প্রার্থী আজাহার আলী শেখের সাথে কথা বলতে তার মুঠোফোনে বার বার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

এ ব্যাপারে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, নৌকা প্রতীকের লোকজন আমাকে বিষয়টি অবহিত করার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়েজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। পুলিশ ঘটনাস্থল থেকে এলে বিস্তারিত জানাতে পারবো বলেও জানান তিনি।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!