রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:০১ অপরাহ্ন

সুজানগরের বাঁকী না দেওয়ায় দোকানে হামলা, লুটের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
Pabnamail24

পাবনার সুজানগর উপজেলার তাঁতীবন্ধ ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদকের সহায়তায় কাঞ্চন বাজারে বাঁকী না দেওয়ায় দোকানে হামলার ঘটনা ঘটেছে। এ সময় দুইলক্ষাধিক টাকা লুটপাট ও দোকানদারকে মারপিট করারও আহত অভিযোগ করেছে। চাঁদা না দিলে দোকান বন্ধ রাখার হুমকী ও দেন সন্ত্রাসীরা।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকাল ৯ টার দিকে উপজেলার কাঞ্চন বাজারে রোজা কসমেটিক্স এন্ড স্টুড়িও’র দোকানে বাঁকীতে সিগারেট চান পাশ্ববর্তী সাঁথিয়া উপজেলার হইজোড় গ্রামের তোফাজ কানার ছেলে জাকির হোসেন (২৬)। দোকানদার মজিবর রহমানের ছেলে রাসেল বঁকীতে সিগারেট না দেওয়ায় চড়াও হয়ে দোকানে হামলা চালায় মাদক সেবী জাকির।

এ সময় সে দোকানদার রাসেলকে এলোপাথারী কিলঘুষি ও লাঠি দিয়ে আঘাত করে। এতে ব্যবসায়ী আহত হলে জাকির দোকানের বক্সে থাকা বিকাশ ব্যবসার প্রায় ২ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে সুজানগর থানার এসআই গোপাল চন্দ্র মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেন। আহত ব্যবসায়ী রাসেল জানান, পূর্ব পরিকল্পিত ভাবে সন্ত্রাসী জাকির তাঁতীবন্ধ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহীনের সহায়তায় লোকজন নিয়ে আমার দোকানে হামলা চালায়। চাঁদা না দিয়ে ব্যবসা করছিস আর বাঁকী দিবি না বলে দোকানের মালামাল ভাংচুর করে। হামলার সময় শাহীন দোকানের পাশেই অবস্থান করছিল। সেই সন্ত্রাসীদের লালন পালন করে আসছে।

এলাবাসী জানান, যুবলীগ নেতা শাহীন ও জাকির উভয়ের খালাতো ভাই। তারা এলাকায় জুয়া, মাদকসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত। শাহিন কিছু দিন আগে স্থানীয় এক ভ্যান চালকের নিকট থেকে ৭০ হাজার টাকা লুট করে।

অভিযোগের ভিত্তিতে যুবলীগ নেতা শাহীনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এ ব্যপারে সুজানগর থানার এসআই গোপাল চন্দ্র মন্ডল জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। ব্যবসায়ীকে রক্তাক্ত অবস্থায় দেখি। তারা অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!