বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৬:৫৭ অপরাহ্ন

আদালতে হাজিরা দিতে গিয়ে কারাগারে ইউপি চেয়ারম্যান

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
Pabnamail24

পাবনায় প্রতিপক্ষকে গুলি ছোঁড়ার অভিযোগে হাজিরা দিতে গেলে ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী ও তার ভাতিজা রবিন চৌধুরীকে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার বিকালে পাবনার আমলি আদালত-৬ এর বিচারিক হাকিম মিলন হোসেন এ আদেশ দেন। বাদীপক্ষের আইনজীবী আজিজুল হক বিষয়টি নিশ্চিত করেন। আদালতে যাওয়া ব্যাক্তি শাহীন চৌধুরী সুজানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও উপজেলার সাগরকান্দি ইউপি চেয়ারম্যান।

মামলার বাদী সাগরকান্দী ইউনিয়ন যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হাশমত খলিফা জানান, ২০১৮ সালের ২৮ নভেম্বর তারিখে পূর্ব শত্রুতার জের ধরে চেয়ারম্যান শাহীন চৌধুরী দলবল নিয়ে তার ওপর হামলা চালান। এক পর্যায়ে চেয়ারম্যানের নির্দেশে তার ভাতিজা রবিন চৌধুরী তাকে হত্যার উদ্দেশে প্রকাশ্যে গুলি চালান।

গুলিটি তার পায়ে লাগায় তিনি গুরুতর আহত হলেও প্রাণে বেঁচে যান। এ ঘটনায় তিনি আমিনপুর থানায় ১৩ জনকে আসামি করে একটি মামলা করেছিলেন। পরে তার আবেদনের প্রেক্ষিতে মামলাটি পিবিআইতে (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) স্থানান্তর করা হয়।
পিবিআই পুলিশ সুপার ফজলে এলাহী জানান, এ মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন মো. আসাদুজ্জামান। পিবিআই তদন্ত শেষে ঘটনার সত্যতা পায়। সে মোতাবেক আদালতে সম্প্রতি চার্জশিট দাখিল করা হয়।

এদিকে, গত মঙ্গলবার মামলার শুনানির দিন ধার্য ছিল। এতে মামলার ১৩ আসামি আদালতে হাজির হন। আদালত মামলার ১১ আসামিকে জামিন দেন আর সাগরকান্দি ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী ও তার ভাতিজা রবিন চৌধুরীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!