শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:৫৪ পূর্বাহ্ন

মানবসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যানকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ৩০ আগস্ট, ২০২০
Pabnamail24

পাবনার সুজানগর উপজেলা হাটখালী ইউনিয়নের মানবসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যানকে পিটালো ইউপি চেয়ারম্যানের লোকজন। শনিবার সকাল ১১টায় কামালপুর সরকারি উচ্চ বিদ্যালয় জমি দখল করে দোকান নির্মাণ করছে চেয়ারম্যানের লোকজন। এ সময় মানবসেবা ফাউন্ডেশনের চেয়ারম্যান ওমর ফারুক হোসেন বাধা দিলে চেয়ারম্যানের ছেলে সাইফুল বিশ্বাসে নির্দেশে চেয়ারম্যানের চাচাতো ভাই তোয়াজ আলী বিশ্বাস, নায়েব আলী বিশ্বাস, হালিম বিশ্বাসসহ ৮/১০জন মিলে তাকে লাটিসুটা নিয়ে এলোপাথারী মারপিট করে। এলাকাবাসী ঘটনাস্থল থেকে ফারুককে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসারধীন রয়েছে।

ফারুক হোসেন জানান, কামালপুর উচ্চ বিদ্যালয়ের মাঠ দখল করে দোকান নির্মাণ করার ব্যপারে ৯৯৯ অভিযোগ করেও কোন সুরুহা হয়নি এলাকাবাসী ও সুশীল সমাজের।
তিনি আরো জানান, বর্তমান চেয়ারম্যানে বিরুদ্ধে করোনাকালীন সময় সাধারণ মানুষরে ভিজিএফএর চাল চুরির অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে এবং সরকারী জায়গা দখল করারও অভিযোগ রয়েছে তার, এব্যাপারে তার বিরুদ্ধে কথা বললে চেয়ারম্যানে পোষা সন্ত্রাসী দিয়ে মারপিট ও প্রণহানীর হুমকি দেয়।

এ ঘটনায় সুজানগর থানায় মামলা দায়ের করার কাজ চলছে বলে জানান ফারুক হোসেন। হাটখালী ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান এই মারপিটের ঘটনায় কোন মন্তব্য করেনি তিনি, তবে এ ঘটনাটি সত্য না কী মিথ্যা তা খতিয়ে দেখে হবে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!