শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৪৮ অপরাহ্ন

গাজনার বিলে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলো মেধাবী ছাত্র তামিম

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
Pabnamail24

পাবনার গাজনার বিলে পরিবারের সাথে নৌকায় বেড়াতে গিয়ে বৈদুতিক তারে ধাক্কা লেগে পানিতে নিখোজের পরদিন তার মেধাবী ছাত্রের মতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। গতকাল বহস্পতিবার দুপরে সুজানগর উপজেলার ওই বিলের সৈয়দপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করেন তারা। নিখোজ তামিম সুজানগর উপজলোর আহম্মদপুর ইউনিয়নের সোনাতলা গ্রামের তাহেজ প্রমানিক ও সোনাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নুরজাহান খাতুনের ছেলে। সে এ বছর এসএসসি পাশ করে কলেজে ভর্তির অপেক্ষায় ছিল।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক জানান, গত বুধবার সুজানগরের গাজনার বিলে পরিবারের সদস্যদের সাথে বেড়াতে গিয়ে মেধাবী ছাত্র ফয়সাল তামিম (১৭) নিখোঁজ হয়।

Pabnamail24

ভ্রমন শেষে বাড়ি ফেরার পথে নৌকার সামনে দাঁড়িয়ে থাকা তামিম বিলের উপর দিয়ে টানানো বৈদ্যুতিক তারের ধাক্কা খেয়ে পানিতে পড়ে যায়। পরে নৌকায় থাকা পরিবারের সদস্যরা ও স্থানীয় লোকজন নিখোঁজ তামিমকে খোঁজাখুঁজি করলেও বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত তার সন্ধান মেলেনি।

খবর পাওয়ার পরপরই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধান চালায়। কিন্তু তার খোঁজ পাওয়া যায়নি। আগেই আমরা পাবনা ফায়ার সাভিসের লোকজনকে অবহিত করলে তারা রাজশাহী ডুবুরী দলকে অবহিত করলে সকাল দশটার দিকে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল এসে পানিতে সন্ধান শুরু করে। দীঘ দুই ঘন্টা পানিতে সন্ধান চালিয়ে তার সন্ধান মেলে।

পারিবারিক সুত্র জানায়, তামিম প্রাথমিক শিক্ষা সমাপনী ও জেএসসি পরীক্ষায় ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করে এবং ২০২০ সালে দুলাই উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ লাভ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!