শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:১৬ অপরাহ্ন

সুজানগর এনএ কলেজের অধ্যাপক জয়নাল আবেদীন’র স্মরণে শোকসভা ও দোয়া

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
Pabnamail24

পাবনার সুজানগর নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রী কলেজের অধ্যাপক জয়নাল আবেদীন বুলবুল স্যারের স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সকালে কলেজের হল রুমে অধ্যক্ষ আলমগীর হোসেন’র সভাপতিত্বে স্মরণসভায় জয়নাল আবেদীন বুলবুল স্যারের বর্ণাঢ্য জীবনের উপর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, অধ্যাপক আব্দুল জলিল, আবুল হাশেম, প্রভাষক আলী আজম, শাজাহান আলী, জীবুন্নাহার, খয়েরসুতি স্কুল এন্ড কলেজের প্রভাষক শমশের আলী প্রমুখ।
দোয়া মাহফিল পরিচালনা করেন সুজানগর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও থানা মসজিদের ইমাম মাওলানা আঃ মানিক।
নিজাম উদ্দিন আজগর আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন বলেন, গণিত বিভাগের সহকারী অধ্যাপক জয়নাল আবেদীন বুলবুল ছিলেন সদাহাস্যেজ্জল ব্যত্তিত্ব ও সবার প্রিয়, তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা শেষ করে প্রথমে দুবলিয়া হাজী জসিম উদ্দিন ডিগ্রী কলেজ ও পরে এই কলেজে যোগদান করেন। তিনি আরও বলেন, তার কাছ থেকে শিখার অনেক কিছু ছিল, আগামী ২০২১ সালে শিক্ষকতা জীবন শেষ করে অবসর গ্রহণ করতেন। বক্তারা শোক সন্তপ্ত পরিবারে প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য, জয়নাল আবেদীন বুলবুল স্যার ৫৫ বছর বয়সে মৃত্যু বরণ করেন, মৃত্যু কালে তিনি মা, স্ত্রী, তিন মেয়ে দুই ভাই সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিন ভাইয়ের মধ্যে তিনি ছিলেন বড়। তিন কন্যার মধ্যে বড় মেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা শেষ করেছে,মেজো মেয়ে পাবনা মেডিকেল কলেজের চতুর্থ বর্ষের ছাত্রী ও ছোট মেয়ে পাবনা ইমাম গাজ্জালী স্কুল এন্ড কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। গত ৩ আগষ্ট ২০২০ ইং তারিখে ৩ টায় পাবনায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
দুবলিয়া হাই স্কুল মাঠে জানাজা নামাজ শেষে বালিয়াডাঙ্গী গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!