শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ০৬:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বাউয়েট এ, “সরকারী খরচে আইনগত সহায়তা প্রদান কার্যক্রম” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত নিখোঁজের দুইদিন পর যমুনা নদী থেকে কিশোরের বস্তাবন্দী মরদেহ উদ্ধার চরতারাপুরে বালু মহলে পুলিশের ওপর চেয়ারম্যানের লোকজনের হামলা, সরঞ্জাম জব্দ ভোগান্তি লাঘবে দাপুনিয়া বাজার অগ্রণী এজেন্ট ব্যাংক দারুণ সহায়ক বাউয়েটে ডিবেটিং সোসাইটির এক্সিকিউটিভ কমিটি ঘোষণা পিএইচডি ডিগ্রি অর্জন করলেন প্রক্টর মো. কামাল হোসেন পাবনা হাসপাতালে দালালের বিরুদ্ধে নার্সকে মারধরের অভিযোগে কর্মবিরতি বাউয়েট আইন অনুষদের তিন সদস্য বিশিষ্ট টিমের দিল্লি ল’ কনফারেন্সে অংশগ্রহন। মুক্তিতে বাধা নেই সাবেক এমপি সেলিম রেজা হাবিবের দুলাই আশ্রয়ণ প্রকল্পের বাসীন্দাদের মাঝে উপজেলা প্রশাসনের কম্বল বিতরণ

দুলাই আওয়ামীলীগ নেতার ছেলে অস্ত্র ও ইয়াবাসহ আটক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
Pabnamail24

পাবনার সুজানগর উপজেলার দুলাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেকের ছেলে শাহরিয়ার অমি ও ভাতিজা নাজিম আহমেদ জয় অস্ত্র ও ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক হয়েছে। শনিবার দুপুরে উপজেলার শান্তিপুর এলাকা থেকে র‌্যাব পাবনা ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে বলে একাধিক প্রত্যক্ষদর্শী নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা অমি ও জয় দুপুরে শান্তিপুর গ্রামে কয়েকজনের সাথে কথা বলছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালিয়ে তাদেও আটক করে।

র‌্যাব পাবনা ক্যাম্পের কোম্পানী কমান্ডার কিশোর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমাদের অভিযান এখনো চলমান রয়েছে। আটককৃতদেন যাচাই বাছাই চলছে। আদৌ এরা অস্ত্র ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত রয়েছে কিনা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!