শনিবার, ২১ মে ২০২২, ১১:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সুজানগরে ছাত্রীকে পিটিয়ে জখম, সহপাঠিদের প্রতিবাদ সুজানগরে সরকারি কালভার্ট ভেঙে নির্মাণ সামগ্রী লুট, তদন্ত কমিটি এমপি পুত্রের স্লিপ অব টাং! হাসপাতোলে অনিয়মের প্রতিবাদ করায় রোগীকে হুমকির অভিযোগ পামেক ছাত্রলীগ সম্পাদকের বিরুদ্ধে জনশুমারি, পাবনায় আগামী ১৫ থেকে ২১ জুন অনুষ্ঠিত হবে রাধানগর অবৈধ ভাবে ভোজ্য তেল মজুদ, জরিমানা আদায় বেড়া-সাঁথিযায় আধা পাকা ধান নিয়ে কৃষকের যুদ্ধ,পানিতে নষ্ট হচ্ছে পাট বেড়ার চরে গো-খামারে ভাগ্যবদল রেলমন্ত্রীর আত্মীয় কান্ডে তদন্তে টিটিই শফিকুল নির্দোষ প্রমাণিত সাঁথিয়ায় মৃত গরুর মাংশ বিক্রয় করায় কসাইকে ১বছরের কারাদন্ড

কোন্দলে বিপর্যস্ত সুজানগর আ.লীগ, সভাপতির বিচার দাবী করলেন সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
Pabnamail24

সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রকাশ্যে কোন্দলে বিপর্যস্ত হয়ে পড়েছে সুজানগর উপজেলা আওয়ামীলীগের কর্মকান্ড। সভাপতি আব্দুল ওহাবের সংবাদ সম্মেলনের চারদিন পর সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন এবার দলীয় চার নেতাকর্মী খুনের সরাসরি মদদদাতা উল্লেখ করে বিচার দাবী করলেন। বিষয়টি নিয়ে সুজানগর উপজেলা আওয়ামীলীগের রাজনীতিতে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শুক্রবার বেলা ১২টায় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন লিখিত বক্তব্যে এসব কথা বলেন।
তিনি উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাবকে নৌকা বিরোধী ও দলীয় নেকাকর্মীর স্বার্থ বিরোধী ব্যক্তি চিহিৃত করে অবিলম্বে দলীয় সভানেত্রীর হস্তক্ষেপ কামনা করেন। তবে এসব অভিযোগ অসত্য দাবী করে শাহিনুজ্জামান শাহিন মিথ্যাচার করছেন দাবী উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাব।

সুজানগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিনুজ্জামান শাহিন লিখিত বক্তব্যে বলেন, আব্দুল ওহাবের কোন জনভিত্তি নেই। তিনি সন্ত্রাসীদের উপর ভর করে রাজনীতি করেন। পৌর কর্মচারী আল আমিনকে খুনের নেপথ্যে মদদদাতা হিসেবে আব্দুল ওহাবকে দায়ী করে বলেন, আব্দুল ওহাব মেয়র থাকা অবস্থায় নিহত আল আমিনকে চাকুরী থেকে বরখাস্ত করেন। এ নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিনের বিরোধ ছিল। যারা আসামী হয়েছেন তারা সবাই ওহাবের নির্দেশে এই হত্যাকান্ড ঘটিয়েছে। হত্যা মামলার আসামীদের সঙ্গে ওহাবের একাধিক ছবি রয়েছে বলে তিনি তা প্রদর্শন করেন।

তিনি আরও বলেন, সুজানগর পৌরসভার টিকাদান সহকারী আলামিন হত্যার ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার লক্ষ্যে স্থানীয় সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির ও তাকে দায়ী করে গত ২১ মার্চ উপজেলা আ. লীগের সভাপতি আব্দুল ওহাব যে সংবাদ সম্মেলনে করেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, সুজানগর পৌর মেয়র ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, যুবলীগ নেতা সাইদুর রহমান সাইদ, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা আ.লীগের প্রচার সম্পাদক রবিউল হক টুটুল, কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান, ইউনুস আলী বাদশা, সদস্য মাহমুদ্দুজ্জামান মানিক, পৌর আওয়ামীলীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

এ ব্যাপারে সুজানগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওহাবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করে বলেন, সুজানগর উপজেলা আওয়ামীলীগ ধংসের জন্য শাহিন এককভাবে দায়ী। তার সন্ত্রাসী বাহিনীর আধিপত্যের কারনেই আজকের এই পরিনতি হয়েছে বরেও দাবী করেন তিনি।

প্রসঙ্গত, গত ১৪ মার্চ পাবনা শহর থেকে ফেরার পথে সদর উপজেলার সাদুল্লাহপুর নামক স্থানে সুজানগর পৌরসভার টিকাদান সহকারী আল আমিন দূর্বৃত্তদের হাতে নিহত হন। এ ঘটনার পর আতাইকুলা থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। সেই মামলায় সুজানগরের দলীয় পদধারীসহ ৩৩ জনের নাম উল্লেখ করা হয়। যার মধ্যে ২৬ জনই সভাপতির নেতাকর্মী বলে দাবী করেন আব্দুল ওহাব। এ ঘটনায় সুষ্ঠু বিচার দাবী করে গত ২১ মার্চ একই স্থানে সংবাদ সম্মেলন করেন তিনি।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!