শুক্রবার, ৩১ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
পাবনায় ঘূর্ণিঝড় রেমাল, ঝড়ো বাতাস, সড়কে গাছ পড়ে বন্ধ যান চলাচল সুজানগরে আবারো সংঘবদ্ধ ধর্ষণ-গ্রেপ্তার ১, আইন শৃংখলা নিয়ে প্রশ্ন ! আচরণবিধি লঙ্ঘনের দায়ে ঈশ্বরদীর রানা সরদারের প্রার্থীতা বাতিল ওয়ারেন্টভূক্ত মামলায় গ্রেফতার ভাঁড়ারা ইউপি চেয়ারম্যান সুলতান ঈশ্বরদীতে নির্বাচনী প্রচারণায় হামলা, ৬ জন আহত কাপ পিরিচ প্রতীকের প্রচারণায় হামলা, প্রার্থীর স্ত্রীসহ আহত ৩ চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুরে নির্বাচিত হলেন যারা সুজানগরে নিয়ন্ত্রণহীন লরি চাপায় ২ যুবক নিহত ভাঙ্গুড়ায় কৃষিজমি থেকে অবৈধভাবে মাটি উত্তোলনে জরিমানা চরাঞ্চলে আলো ছড়াচ্ছে তাসকিনা সিনথী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়

সুজানগরে পুলিশ ও চেয়ারম্যান প্রার্থীর সমর্থকের সংঘর্ষে মামলা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ মে, ২০২৪

পাবনার সুজানগরে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থক ও পুলিশের মধ্যকার সংঘর্ষের ঘটনায় চেয়ারম্যান প্রার্থী শাহিনুজ্জামান শাহিন সমর্থক মতিন শেখকে (৫০) প্রধান আসামি করে ৪ জনের নাম উল্লেখসহ আরো অনেককে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহষ্পতিবার রাতে সুজানগর থানায় পুলিশ বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন পাবনার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) রবিউল ইসলাম। শুক্রবার (৩ মে) আটককৃতদের আসামি দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। সংঘর্ষে গুলিবিদ্ধ দুজন পুলিশি হেফাজতে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।

এর আগে গত বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যায় সুজানগর পৌর এলাকার কালীর মোড়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আনারস প্রতীকের উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহীনুজ্জামানের সমর্থকদের সাথে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল ওহাবের সমর্থকদের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে সন্ধ্যায় শাহীনুজ্জামানের সমর্থকরা ভায়না ইউপি চেয়ারম্যান আমিন উদ্দিনের বাড়িতে হামলার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়।

এ সময় পুলিশের সাথে শাহীন সমর্থকদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বেঁধে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এক পর্যায়ে পুলিশ গুলি ছুঁড়লে ওই এলাকার বাদশা প্রামাণিক ও মতিন শেখ গুলিবিদ্ধ হয়। এ সময় আহত হয় আরো কয়েকজন। গুলিবিদ্ধদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ঘটনাস্থল থেকে আটক ৪ জনের নাম উল্লেখসহ অনেককে অজ্ঞাত আসামি করে রাতে মামলা দায়েরের পর শুক্রবার গ্রেফতার দেখিয়ে দুজনকে জেলহাজতে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..