রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

ভোটে জিতেই খুন হলেন বিএনপি সমর্থিত কাউন্সিলর

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
Pabnamail24

সিরাজগঞ্জ পৌরসভায় ভোটে জেতার পর পরই পরাজিত কাউন্সিলর প্রার্থীর সমর্থদকদের হামলায় বিজয়ী কাউন্সিলর তারিকুল ইসলাম (৪৫) নামে এক বিএনপি সমর্থিত কাউন্সিলর নিহত হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) রাত ৮টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। তারিকুল ইসলাম শহরের নতুন ভাঙাবাড়ি মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি পৌরসভার ৬নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ডালিম প্রতিকে প্রতিদ্বন্দ্বীতা করে ৮৫ ভোটে জয়লাভ করেছেন।

স্থানীয় সূত্র জানায়, নির্বাচনে ভোট গণনায় ৮৫ ভোটে বিজয়ী হন তরিকুল ইসলাম। ফলাফল ঘোষণা হওয়ার পর পরই পরাজিত শাহাদত হোসেন বুদ্দিনের (উটপাখি) সমর্থকদের সাথে বিজয়ী প্রার্থীদের সংঘর্ষ হয়। এ সময় পরাজিত প্রার্থীর সমর্থকদের ছুরিকাঘাতে বিজয়ী কাউন্সিলর তারিকুল গুরুতর আহত হন। তাকে আশংকাজনক অবস্থায় শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. জাহিদুল ইসলাম মৃত ঘোষণা করেন। এদিকে নব নির্বাচিত কাউন্সিলর নিহত হওয়ার পর দু’পক্ষের মধ্যে সংঘর্ষ চলছে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম মোস্তফা জানান, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে পরাজি প্রার্থী ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাদত হোসেন বুদ্দিন (উটপাখি প্রতিক)’র সাথে বিজয়ী কাউন্সিলর প্রার্থী তারিকুল ইসলাম (ডালিম) এবং তাদের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে ছুরিকাঘাতে গুরতর আহত হন তারিকুল ইসলাম। হাসপাতালে নেবার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনার পর নতুন ভাঙ্গবাড়ি ও ব্যাপারি পাড়ায় খন্ড খন্ড সংঘর্ষে জড়িয়ে পড়েন উভয়ের সমর্থকরা। সংঘর্ষ এড়াতে এলাকায় ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!