সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আ.লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন প্রিন্স এমপি শফিক ফিড মিলস্ লি: ডিলার কনফারেন্স অনুষ্ঠিত সুচিত্রা সেনের অষ্টম প্রয়ান দিবস উপলক্ষে স্মরণ সভা অনুষ্ঠিত পাবনায় সাংবাদিকের বাড়ি-ঘরে হামলা ভাংচুর ও প্রাণনাশের হুমকি সুজানগর পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর বাড়িতে হামলা ও প্রচারণায় বাধার অভিযোগ সাঁথিয়ায় জমি নিয়ে সংঘর্ষে নিহতের ঘটনা পরিকল্পিত, গ্রেফতার ১ চাটমোহরে দুই সিএনজি সংঘর্ষে পথচারী বৃদ্ধ নিহত ভোটে জিতেই খুন হলেন বিএনপি সমর্থিত কাউন্সিলর ঈশ্বরদী পৌরসভায় আ.লীগ প্রার্থী ইসাহাক আলী মালিথা নির্বাচিত সাঁথিয়া পৌরসভায় আ.লীগ প্রার্থী মাহবুবুল আলম বাচ্চু নির্বাচিত

ছেলের লাথিতে প্রাণ গেল বাবার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বুধবার, ৭ অক্টোবর, ২০২০
Pabnamail24

সিরাজগঞ্জে ছেলের লাথির আঘাতে ফরিদুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধ বাবার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর মহল্লায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে ঘাতক ছেলে রাজা শেখ (৩০) পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, সকালে নাস্তা করার পর টাকা-পয়সা নিয়ে বাবা ফরিদুলের সঙ্গে ছেলে রাজার কথাকাটাকাটি হয়। এর একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি ও ধস্তাধস্তি শুরু হলে রাজা তার বাবাকে লাথি মারে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

সদর থানার এসআই শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধ আকতারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়া হয়।

ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!