বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
পাবনা-৪ উপ-নির্বাচন এলাকায় ২৬ সেপ্টেম্বর সকল ব্যাংক বন্ধ পাবনা-৪ উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর নির্বাচনী ইশতহোর ঘোষণা সাঁথিয়ায় আনসারউল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেফতার আটঘরিয়া-ঈশ্বরদী আসনের উপ-নির্বাচনে রাতে ভোট হওয়ার সুযোগ নেই: সিইসি চাটমোহরের পাচুরিয়া গ্রামে শাহিন’র অত্যাচারে অতিষ্ঠ মৎস্যজীবীরা মাসুমদিয়ায় ঢালারচর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ডাক্তারের মৃত্যু সাঁথিয়ায় পুলিশ কনস্টেবলের প্রতারণা ও অপকর্ম নিয়ে স্ত্রীর সংবাদ সম্মেলন স্পেশাল অলিম্পিক সাব-চ্যাপ্টার পাবনার নতুন কার্যনির্বাহী পরিষদ গঠন গ্রামীণ সড়ক উন্নয়নকরা হবে- চাটমোহরে জেলা প্রশাসক কবীর মাহমুদ চাটমোহরে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ

সিরাজগঞ্জে করোনা উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ১৩ জুন, ২০২০
করোনাভাইরাস

করোনার উপসর্গ নিয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুইজন ও তাড়াশে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।শনিবার (১৩ জুন) সকালে ও ভোরে নিজ নিজ বাড়িতে তাদের মৃত্যু হয়।

উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন জানান, সকাল সাড়ে ৭টার দিকে বারইয়া পালপাড়া মহল্লার এক বৃদ্ধ মারা গেছেন। তিনি ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। কয়েকদিন আগে জ্বর, ঠাণ্ডা ও কাশিও ছিল তার।

এর আগে ভোর ৪টার দিকে কাওয়াক হাসপাতাল পাড়ায় জ্বর, ঠাণ্ডা ও কাশি নিয়ে মারা যান এক ব্যক্তি।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে মেডিকেল টিম পাঠিয়ে মৃত ব্যক্তিদের পরিবার ও তাদের সংস্পর্শে যারা এসেছেন তাদের কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এক সপ্তাহ পর এসব পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।

তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জামাল মিয়া জানান, শনিবার সকালে তাড়াশে শ্বাসকষ্ট নিয়ে মারা গেছেন নওগাঁ ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের এক ব্যক্তি। খবর পেয়ে সেখানে মেডিকেল টিম পাঠানো হয়েছে। মৃত ব্যক্তি ও তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!