বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ পাবনায় ফজিলাতুননেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত চাটমোহরে ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যু ভারতে বসবাস, চাকুরী করেন বাংলাদেশে! কৌশলে নেন বেতন আওয়ামী লীগ সরকারের আমলে মাদ্রাসা শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে- এমপি প্রিন্স শেখ কামালের জন্ম বার্ষিকী, পাবনায় নানা আয়োজন সাঁথিয়ায় নারী উদ্যোক্তাদের উদ্বুদ্ধকরণ কর্মশালা অনুষ্ঠিত

সাঁথিয়ায় আগে টিকা নিতে স্বেচ্ছাসেবককে মারপিট, কার্যক্রম বন্ধ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
Pabnamail24

পাবনার সাথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত স্বেচ্ছাসেবককে মারপিটের প্রতিবাদে কোভিড করোনা টিকা কার্যক্রম বন্ধ রয়েছে। এ নিয়ে টিকা গ্রহনকারীরা চরম সমস্যায় পড়েছেন বলে অভিযোগ তাদের। গত বৃহস্পতি বার থেকে টিকা কার্যক্রম বন্ধ থাকলেও হাসপাতাল কর্তপক্ষের দাবী সব কিছুই স্বাভাবিক রয়েছে।

প্রত্যক্ষদর্শী স্বেচ্ছাসেবকরা জানান, বৃহস্পতিবার সকালে সাথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত অবস্থায় সাঁথিয়া ফকির পাড়ার অহিদুল ফকিরের ছেলে সন্ত্রাসী শিমুলের নেতৃত্বে সবুজসহ একদল উশৃংখল যুবক হাসপাতালে ঢুকে কর্মরত স্বেচ্ছাসেবক ইব্রাহিমকে মারপিট কওে মারাত্মক আহত করে। তাৎক্ষনিক এ ঘটনার প্রতিবাদে ভ্যাকসিন কার্যক্রম বন্ধ করে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। এ সময় টিকা নিতে আসা লোকজন চরম সমস্যায় পড়েন। স্বেচ্ছাসেবকরা ভয়ে শনিবারও কাজ বন্ধ রেখেছেন তারা।

মারপিটের শিকার স্বেচ্ছাসেবক ইব্রাহিম জানান, বৃহস্পতিবার শিমুল তার সহযোগীদের নিয়ে টিকা নিতে এসে নিয়মবহির্ভূত ভাবে সিরিয়াল ভেঙ্গে আগে টিকা নেওয়ার চেষ্টা করেন। তিনি তার টিকা ফরমটিও সঠিক ভাবে পুরণ না করায় আমি তার সেটি ঠিক কওে আনার পরামর্শ দেই। এতে ক্ষিপ্ত হয়ে তিনি তুই থাকতে আমাকে কেন এসব কাজ করতে হবে বলেই মারপিট শুরু করেন। ঘটনার পর হাসপাতাল কর্তৃপক্ষের পরামর্শে আমি সাঁথিয়া থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার জান্নাতুল ফেরদৌস বৈশাখী বলেন, মারপিটের ঘটনায় স্বেচ্ছাসেবক ইব্রাহীমকে থানায় অভিযোগ দিতে বলা হয়েছে। আমরা উর্দ্ধতন কতৃপক্ষকেও বিষয়টি অবহিত করেছি। এ ধরনের ঘটনা হাসপাতালের সুষ্ঠু পরিবেশ বজায় রাখার অন্তরায়। পুলিশ প্রশাসনকেও আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখারও অনুরোধ করেছি।

এ বিষয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, অভিযোগটি পাওয়ার পর জিডি আকারে গ্রহন করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!