বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

গৃহকর্মীকে খুন্তির ছ্যাঁকা, গৃহকর্তা আটক

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
Pabnamail24

নয় বছরের শিশু গৃহকর্মী জান্নাতুলকে খুন্তি দিয়ে ছ্যাঁকা দেওয়ার ঘটনায় মামলার পর অভিযুক্ত গৃহকর্তা মিঠুকে (৩৫) আটক করেছে পুলিশ। এছাড়াও গৃহকর্মীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) অভিযান চালিয়ে খিলক্ষেতের বাসা থেকে মিঠুকে (৩৫) আটক করে থানা পুলিশ। পরে রবিবার আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করে খিলক্ষেত থানার ডিউটি অফিসার এসআই আবু হানিফ।

জানা যায়, পাবনার সাঁথিয়া উপজেলার বিষ্ণুপুর গ্রামের (ক্যানাল পাড়ার) জান বক্সের প্রথম পক্ষের দ্বিতীয় সন্তান শিশু জান্নাতুলকে অভাবের কারণে মা নুরজাহান ঢাকার খিলক্ষেত এলাকায় একটি বাসায় কাজের জন্য পাঠান। উপজেলার রায়েকমারী গ্রামের মৃত্য আ. রহমান বিএসসি’র স্ত্রী সাঁথিয়ার ক্ষেতুপাড়া আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মায়া খাতুন মেয়েটির দায়িত্ব নিয়ে তার ছেলে মিঠুর বাসার গৃহকর্মীর জন্য পাঠায়। সেখানে গৃহকর্তা মিঠুর স্ত্রীর নির্যাতনে অতিষ্ঠিত হয়ে উঠে ছোট জান্নাতুল (৯)।

গৃহকর্তার স্ত্রী শাপলা খাতুন প্রায় জান্নাতুলকে মারপিট ও গরম খুন্তির ছ্যাঁকা দিত বলে জানা গেছে। গত ২৯ অক্টোবর ৯ মাস পর তাকে বাসে ঢাকা থেকে পাবনায় পাঠায়। মিঠুর মা মায়া খাতুন জান্নাতুলকে বাড়িতে পৌঁছে দেন। এসময় গৃহকর্মীর মা নুরজাহান মেয়ের শরীরে পুড়ার দাগ ও ক্ষত দেখে কান্নায় ভেঙে পরে।

শনিবার (৩০ অক্টোবর) নুরজাহান খাতুন ঢাকার খিলক্ষেত থানায় গৃহকর্তা মিঠু ও তার স্ত্রী শাপলাকে (২৮) আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে ওই দিনই অভিযান চালিয়ে খিলক্ষেতের বাসা থেকে মিঠুকে (৩৫) আটক করা হয়।

এদিকে গৃহকর্তার স্ত্রীর নির্মম অত্যাচারে শরীরের পুড়ে যাওয়া বিভিন্ন অংশের ডাক্তারী পরীক্ষার জন্য জান্নাতুলকে শনিবার (৩০ অক্টোবরর) রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে জান্নাতুল জানায়, কোন কাজ করতে বা নির্দেশ পালন করতে বিলম্ভ হলেই মিঠুর স্ত্রী শাপলা শুরু করতো অসহনীয় অত্যাচার। যাতে শব্দ বাইরে না আসে তার জন্য মুখের মধ্যে গামছা পুরে দিত। আমি বাড়ি আসতে চাইলে তারা আসতে দিত না। আমার মায়ের সাথে ফোনে যোগাযোগ করতে দিত না। বাড়িতে এসে নির্যাতনের কথা কাউকে যেন না বলি সেজন্য আমাকে মেরে ফেলার হুমকী দিয়েছিল। এমন কি শাপলা বলে দিয়েছিল বাড়িতে এসে আমি যেন বলি সড়ক দুঘর্টনায় আহত হয়েছিলাম।

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!