বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০২:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এমপি ফিরোজ কবীরকে কুলাঙ্গার বললেন ইউপি চেয়ারম্যান শাজাহান! বেড়ার সেই বিতর্কিত ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে তদন্ত অনুষ্ঠিত সাঁথিয়ায় করোনার টিকার এসএমএসের ফাঁদে হাতিয়ে নিচ্ছে টাকা পাবনায় স্ত্রীকে গুলি করে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড পাবনায় শিশু স্কুল শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মাশুন্দিয়া ডিগ্রি কলেজ, ভারপ্রাপ্ত অধ্যক্ষের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ! কোলচুরি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধার বাড়িতে বোমা নিক্ষেপ প্রধানমন্ত্রীর সাথে পাবিপ্রবি উপাচার্য ও উপ-উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ সাঁথিয়ায় নকল প্রসাধনী কারখানার সন্ধান, ভ্রাম্যমান আদালতে ৬ মাসের কারাদন্ড ভারপ্রাপ্ত অধ্যক্ষের ভারে ভারাক্রান্ত বেড়ার মাশুন্দিয়া ডিগ্রি কলেজ

সাঁথিয়ায় দু’পক্ষের সংঘর্ষে আহত-২০ ভাংচুর ও লুটপাটের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
Pabnamail24

পাবনার সাঁথিয়ায় দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে এতে ছাত্রলীগ নেতাসহ কম পক্ষে ২০জন আহত হয়েছে। সংঘর্ষের সময় বাড়িতে ভাংচুর ও লুটপাটের অভিযোগ করেছে একটি পরিবার।

জানা যায়, উপজেলার করমজা ইউনিয়নের আফড়া গ্রামের কাজীলাল ও আনছার পক্ষের মধ্যে বাইচের নৌকা নিয়ে দীর্ঘ দিনের বিরোধ চলছিল। গ্রামের তাছের ফকিরের ছেলে কাওছার (৩০) আনছারের বাইচের নৌকায় উঠলে গত বুধবার ( ৪ আগষ্ঠ) রাতে কাজীলালের লোকজন ও করমজা ইউনিয়ন আওয়ামী লীগের ছাত্রলীগ সভাপতি আরিফুল ইসলাম সহ কজন তাছেরের ছেলে কাওছারকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল ৯টার দিকে পূর্বের সংঘর্ষের জেরে পূর্ণরায় দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ধারালো দেশি অস্ত্র লাঠিশোটা ও ইট ব্যবহার করা হয়। এতে উভয় পক্ষের ২০জন আহত হয়। আনছার পক্ষের আহতরা হলো-কাওছার(৩৫), হাসনা খাতুন(৫০), রফিকুল ইসলাম (৪০) ,মন্জু(২৫), রাজাই(৪০), ওয়াসিম(২৫), হাইস(২৬), জসিম(২৩), হযরত(৫০), জাহাঙ্গীর (৩০)।

কাজীলাল পক্ষের আহতরা হলেন পাবনা জেলা ছাত্রলীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ও করমজা ইউনিয়ন আওয়ামী লীগের ছাত্র লীগের সভাপতি আরিফুল ইসলাম (২৮), লালচাঁদ(৩২), আনার(৩৭), শরীফ(২৫), আলামিন(৪০), আলজব (৩৭), রেজাউল(৪৩), আব্দুৃল(৪৫), গফুর((৭০)রত্না খাতুন(২৫), আশরাফুল(৪০), রস্তম খা(৬০)। এদিকে আফড়া গ্রামের কৃষক সিরাজুল ইসলাম জানান, আরিফুল ইসলামের নেতৃত্বে আমার বাড়িতে হামলা চালিয়ে ঘরের বেড়া ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ভাংচুর করেছে। ঘরে প্রবেশ করে ফ্রিজ ও বাক্স ভেঙে গরু বিক্রির ৯০হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনার সংবাদ পেয়ে পুলিশ পাঠিয়ে এলাকার পরিবেশ শান্ত করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

Pabnamail24

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!