বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১১:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
আব্দুল্লাহ-গালিব সৃতি ক্রিকেট টুর্নামেন্টের খেলায় পাবনা ইগলস জয়ী পাবনায় আদালত চত্বর থেকে সাক্ষী অপহরণ, বাধা দেয়ায় লাঞ্ছিত ৩ আইনজীবী চলনবিলে শীত উপেক্ষা করে কৃষকরা বোরো রোপণে ব্যস্ত ঈশ্বরদীতে শিশু হত্যা মামলায় এক আসামির যাবজ্জীবন চলনবিলাঞ্চলে শীতে ছিন্নমূল মানুষের দুর্ভোগ চাটমোহরে ছিনতাইকারীর কবলে পড়ে দুধ ব্যবসায়ীর মৃত্যু জীবনের নিরাপত্তা চেয়ে নির্বাচনী সংঘাতে এলাকাছাড়া পরিবারের সংবাদ সম্মেলন স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা গ্রহণের দাবিতে পাবনায় শিক্ষার্থীদের মানববন্ধন পাবনায় পদ্মা নদীর বুকে সেই রাস্তা অপসারণ করলো প্রশাসন রূপপুর প্রকল্পে থামছে না চুরি, এবার ক্যাবল চুরি

আর-আতাইকুলায় ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতারণ

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত সোমবার, ১৯ জুলাই, ২০২১
Pabnamail24

পাবনা সাঁথিয়া উপজেলা আর-আতাইকুলা ইউনিয়নে ঈদুল আযাহা উপলক্ষে কর্মহীন অসহায় দুস্থ পরিবারের সদস্যদের মাঝে ২হাজার ২শত ৪৫জনকে ১০ কেজি করে ভিজিএফ’র চাল বিতারণ করা হয়েছে।

সোমবার (১৯জুলাই ) সকালে আতাইকুল মাধপুর আমেনা খাতুন ডিগ্রি কলেজ মাঠে এই চাল বিতারণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, আর-আতাইকুলা ইউনিয়নের চেয়ারম্যার আলহাজ্ব  মোঃ মিরাজুল ইসলাম, ট্যাগ অফিসার   মোঃ আলমগীর কবির।

ইউনিয়নের সচিব রফিকুল ইসলাম, আর-আতাইকুলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেনসহ ইউনিয়নের সকল সদস্যবৃন্দ। এসময় চেয়ারম্যান মিরাজুল ইসলাম বলেন, করোনাকালীন সময় এই খাদ্য সহযতা আপনাদের একটু হলেও সহযতা হবে। সবাইকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সরকার আপনাদের পাশে আছে আপনারা শুধু স্বাস্থ্যবিধি মেনে চালাচল করবেন।

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!