শনিবার, ১২ জুন ২০২১, ১১:৫৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ নগদ অর্থ সহায়তা প্রদান করেছে আর-আতাইকুলায় ইউনিয়নে

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত মঙ্গলবার, ১১ মে, ২০২১
Pabnamail24
পাবনা সাঁথিয়া উপজেলা আর-আতাইকুলা ইউনিয়নে কর্মহীন অসহায় দুস্থ পরিবারের সদস্যদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ ও করোনাকালীন সময়ের জন্য মানবিক সহায়তা ভিজিএফ’র নগদ অর্থ উপহার সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে ইউনিয়ন পরিষদ চত্বরে তালিকাভুক্ত ২২শ’৪৫ টি পরিবারের মাঝে ভিজিএফ  অন্তভুক্ত প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্বরূপ  নগদ অর্থ সহায়তার প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, আর-আতাইকুলা ইউনিয়নের চেয়ারম্যার আলহাজ্ব  মোঃ মিরাজুল ইসলাম, ট্যাগ অফিসার হিসাবে উপস্থিত ছিলেন মোঃ আলমগীর হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম, রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম,তৈলকুপি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক  মোঃ হারুন আর-রশিদ, ইউনিয়নের সচিব  মোঃ রফিকুল ইসলামসহ সকল ওয়ার্ডের মেম্বরবৃন্দ ।
এ সময় চেয়ারম্যান মিরাজুল ইসলাম বলেন, এই নগদ অর্থ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য বরাদ্দ করেছেন। সবাইকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। সরকার আপনাদের পাশে আছে আপনারা শুধু স্বাস্থ্যবিধি মেনে চালাচল করবেন। সবাইকে প্রধানমন্ত্রী ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!