রবিবার, ১৬ মে ২০২১, ১২:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ

সাঁথিয়ার সেই আ.লীগ নেতা নান্নুকে দল থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
Pabnamail24

মুজিব জন্মশতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের ঘর দেয়ার কথা বলে টাকা আদায় করায় পাবনার সাঁথিয়া উপজেলার আ’লীগের সদস্য ও করমজা ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক আবু দাউদ নান্নুকে দলীয় পদসহ সকল পদ হতে অব্যহতি দেয়া হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার উপজেলা চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক তপন হায়দার সান স্বাক্ষরিত এক আদেশে বুধবার (২৮/০৪/২০২১) এটা নিশ্চিত করা হয়েছে। এতে বলা হয় আ.লীগ নেতা নান্নুর স্ত্রী মেরিনা আক্তার কর্তৃক প্রধান মন্ত্রীর উপহার গৃহহীনদের ঘর দেয়ার কথা বলে করমজা গ্রামের দারিদ্র ফজরের স্ত্রী মমতাজের নিকট থেকে প্রথমে ৫ হাজার টাকা আদায় করে ও ঘর পাওয়ার পরে আরও ৫০ টাকা দাবী করে।

যা বিভিন্ন মিডিয়ায় ভাইরাল হয়। বিষটি তদন্তে সত্য প্রমানিত হওয়ায় তার বিরুদ্ধে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বাদী হয়ে সাঁথিয়া থানায় মামলা দায়ের করেন।

দলের ভাবমূর্তি ভীষণ ভাবে ক্ষুন্ন হওয়ায় দলীয় গঠনতন্ত্রের ৪৭ (৯) ধারায় দলীয় পদ সাঁথিয়া উপজেলার করমজা ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহ সকল পদ হইতে অব্যাহতি প্রদান করা হয়।

এর আগে আবু দাউদ নান্নুকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত কারণ দর্শনোর নোটিশ দিয়ে ১৫ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছিল।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!