শনিবার, ১৫ মে ২০২১, ১০:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ

সাঁথিয়ায় যুবলীগ নেতার বাড়ি থেকে লুট হওয়া গরু উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
Pabnamail24

পাবনার সাঁথিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক রক্তক্ষয়ী সংঘর্ষে নাজির (২৮) নামে ১জন নিহত হওয়ার ঘটনার পরে লুট হওয়া ১৪টি গরুর মধ্যে যুবলীগ নেতার বাড়ি থেকে ১টি গরু উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।

জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলার দয়ারামপুর গ্রামের তাজমল মেম্বর গ্রæপ ও এনামুল হক শশী গ্রæপের মধ্যে দির্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ২৫ মার্চ তাজমল মেম্বরের লোকজন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে শশী গ্রæপের লোকজনের উপর ঝাঁপিয়ে পড়ে। এসময় প্রতিপক্ষ নাজিরকে ঘরের মধ্য থেকে বের করে এনে ধারােেলা অস্ত্রদিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

গুরুতর আহত নাজিরকে দ্রæত সাঁথিয়া হাসপাতালে আনা হলে কর্র্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসময় প্রতিপক্ষরা বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। লুটপাটের ১৪টি গরুর মধ্যে ৩টি গরু উপজেলা যুবলীগের সাংগাঠনিক সম্পাদক ও স্থানীয় একটা কলেজের প্রভাষক মোস্তাফিজুর রহমান লাভলুর বাড়িতে রয়েছে মর্মে খবর পায় পুলিশ। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে ২টি গরু সরিয়ে ফেলে । পরে পুলিশ ১টি গরু উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, লুটের ১৪টি গরুর মধ্যে ৩টি গরু যুবলীগের সাংগাঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান লাভলুর বাড়িতে রাখে। পরে দুইজন ২টি গরু সরিয়ে নিলে লাভলুর ভাগেরটা ওর বাড়িতে রেখে দেয়। খবর পেয়ে পুলিশ গরু উদ্ধার করে থানায় নিয়ে আসে।

যুবলীগের সাংগাঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান লাভল এর মুঠো ফোনে বার বার যোগাযোগ করার চেষ্টা করলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে সাঁথিয়া থানার ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, ১টি গরু উদ্ধার করা হয়েছে এবং মালিককে গরু বুঝিয়ে দেওয়া হয়েছে ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

শেয়ার করুন

বিভাগের আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!