রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বড়াল নদীর মাটি যাচ্ছে ইট ভাটায়, কোটি টাকার বাণিজ্য পাবনায় ২ হাজার কৃষকের মাঝে এমপি প্রিন্স’র বিনামূল্যে সার ও বীজ বিতরণ ঈশ্বরদীতে যুবকের মৃত্যু, করোনায় আক্রান্ত ছিল বলে দাবী এলাকাবাসীর পাবনার ধনাঢ্য ব্যবসায়ীকে ফিল্মি স্টাইলে জোরপূর্বক পাগল সাজিয়ে হাসপাতালে দেয় ছেলে পাবনা পৌর এলাকার মাঠপাড়ায় এমপি প্রিন্স’র ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ অপহরণের পর লাখ টাকা চাঁদা দাবি, বিকাশের এজেন্ট সেজে উদ্ধার করল পুলিশ সাঁথিয়ায় যুবলীগ নেতার বাড়ি থেকে লুট হওয়া গরু উদ্ধার আটঘরিয়ায় অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ, মা-বাবাসহ গ্রেপ্তার ৩ সাঁথিয়ায় আ’লীগ নেতার স্ত্রীর বিরুদ্ধে ঘর দেয়ায় অর্থ নেয়ার সত্যতা মিলেছে আটঘরিয়ায় লকডাউনের প্রথম দিনে কঠোর অবস্থানে প্রশাসন

ইউপি নির্বাচনে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী হতে চান সাঁথিয়ার চা বিক্রেতা

নিজস্ব প্রতিনিধি, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম:
  • প্রকাশিত মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
Pabnamail24

“হাইব্রিড আওয়ামীলীগকে না বলুন, সোনার বাংলা গড়তে সহযোগিতা করুন” এ স্লোগানকে ধারণ করে আজগার আলী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য প্রচার চালিয়ে যাচ্ছেন। পাবনার সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আ.লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী তিনি। আজগর আলী ক্ষেতুপাড়া বাজারের চা-দোকানদার ও স্থানীয় আ’লীগ নেতা। এলাকাবাসীর দোয়া ও সমর্থন কমনা করে তিনি এলাকায় বড় বড় বিলবোডর্ও সাঁটিয়েছেন।

বিলবোর্ডে আজগার আলী নিজেকে শোষিত, বঞ্চিত ও গণমানুষের বন্ধু, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে নিজেকে দাবী করেছেন। আজগার আলী জানান, আমি জন্মসূত্রে আওয়ামীলীগ দল করে আসছি। আজ অনেকেই আ’লীগে অনুপ্রবেশ করে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী। সেক্ষেত্রে আমারও তো শখ জাগে চেয়ারম্যান হবার।

এ শখের কারণেই আমি দলীয় মনোনয়নপ্রত্যাশী। আজগার আলীর দৃঢ় বিশ্বাস, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেই মনোনয়ন দেবেন। মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হলে জনগণের জন্য আপনি কি করবেন জানতে চাইলে তিনি জানান, আমি চেয়ারম্যান হলে এলাকার রাস্তাÑঘাটের উন্নয়ন করব। সরকারি সকল সুযোগÑসুবিধা সুষ্ঠ ও সুন্দরভাবে অগ্রাধিকার ভিত্তিতে বন্টন করাই হবে আমার প্রধান কাজ। চেয়ারম্যান হবার পর চা- বিক্রয় করবেন কি না জানতে চাইলে আজগার আলী জানান, চা- বিক্রয় করা আমার পেশা। চেয়ারম্যান হবার পরও আমি জনগণকে চা খাওয়াতে চাই। নির্বাচনী খরচের বিষয়ে তিনি জানান, জনগণ আমার শক্তি, তারাই আমার সকল খরচ চাঁদা তুলে সরবরাহ করবে।চায়ের দোকানে উপস্থিত অনেকেই জানান, দিনমুজুর মেহনতি মানুষের প্রার্থী হিসেবে আজগার ভাই মনোনয়নপ্রত্যাশী। সে চেয়ারম্যান হলে আমরা গরীবরা অধিকার থেকে বঞ্চিত হব না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *