রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন

সাঁথিয়ায় রুডোর ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক, পাবনামেইল টোয়েন্টিফোর ডটকম
  • প্রকাশিত শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
Pabnamail24

পাবনার সাঁথিয়া উপজেলার বেসরকারি উন্নয়ন সংস্থা রুডোর ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিনদিনব্যাপী আয়োজন গতকাল শনিবার শেষ হয়েছে। বৃহস্পতিবার আলোচনা সভা, রুডো সদস্যদের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে এই আয়োজন শুরু হয়।

 

উদ্বোধনী দিনে আলোচনা সভার মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। আলোচনা পর্বে রুডো পরিচালনা পরিষদের সভাপতি আইনজীবী সনৎ কুমার সরকারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামীযুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজাহারুল ইসলাম। প্রধান আলোচক হিসাবে বক্তব্য দেন সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল-মাহমুদ দেলোয়ার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ড. মো. ফারুক হোসেন, সাঁথিয়া উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান সোহেল রানা খোকন, নন্দনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম লিটন, মুক্তিযোদ্ধা কে এম সোহরাব আলী, সাঁথিয়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, আতাইকুলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরশেদ আলী ভান্ডারী ও নন্দনপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ নূর মোহাম্মদ প্রমুখ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন, রুডোর নির্বাহী পরিচালক শামীম রেজা ও পরিচালক জুয়েল খন্দকার।

আলোচনা পর্ব শেষে রুডো সদস্যদের মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে পাবনার উদিয়মান কন্ঠশিল্পী চঁদনী, ডি, পূজা, বর্ষা ও সজীব গান পরিবেশন করেন। করোনা স্বাস্থ্যবিধি মেনে গানের তালে নেচে ওঠেন অনুষ্ঠানে আগত দর্শকরা।

অনুষ্ঠানের দ্বিতীয় দিন শুক্রবার ও শনিবার সমাপনি দিনে বিনামুল্যে স্বাস্থ্য সেবা, কৃষি পরামর্শ, যুব উন্নয়ন বিষয়ক পরামর্শ এবং যৌতুক , বাল্য বিবাহ ও মাদক বিরোধী প্রচারণা চালানো হয়। রুডো সদস্যরা জেলার বিভিন্ন এলাকায় এই প্রচারণা চালান।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জানতে চাইলে রুডোর নির্বাহী পরিচালক শামীম রেজা বলেন, রুডো গ্রামের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে। রুডো মানুষের কথা বলে, সমাজ উন্নয়ন, কৃষি, স্বাস্থ্য নিয়ে কথা বলে। মানুষকে পরামর্শ দিয়ে আলোপর পথ দেখায়। অতিতের ধারাবাহিকতা রক্ষা করে রুডো আগামী দিনেও দেশ ও মানুষের কল্যানে কাজ করে যেতে চায়।

 

 

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!